fbpx

গাজীপুরে রেলে নাশকতার ঘটনায় গাজীপুর সিটির কাউন্সিলরসহ গ্রেপ্তার ৭

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গাজীপুরের শ্রীপুরের ভাওয়ালগড়ের বনখড়িয়া এলাকায় বুধবার ভোরে রেলপথে নাশকতার ঘটনায়, গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর ও বিএনপির বহিষ্কৃত নেতা হাসান আজমল ভূইয়াসহ সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (১৭ ডিসেম্বর) গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মাহবুব আলম গণমাধ্যমকে এ তথ্য জানান। পরে সংবাদ সম্মেলন করে গ্রেপ্তার ব্যক্তিদের পরিচয়সহ বিস্তারিত জানানো হবে বলেও জানিয়েছেন তিনি।

গ্রেপ্তার আজমল ভূইয়া গাজীপুর সদর থানা বিএনপির সাবেক সভাপতি। তিনি গাজীপুর সিটি করপোরেশনের ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর। দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে সিটি নির্বাচনে অংশ নেওয়ায় তাকে বিএনপি থেকে আজীবন বহিষ্কার করা হয়েছিল। তবে তাকে দলীয় কর্মসূচিতে দেখা যেত।

গত বুধবার ভোরে ঢাকা-ময়মনসিংহ রেলপথের শ্রীপুরের প্রহলাদপুর ইউনিয়নের বনখরিয়া এলাকায় আন্তনগর মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত হয়। ট্রেনটি নেত্রকোনার মোহনগঞ্জ থেকে ঢাকার কমলাপুরে যাচ্ছিল। মঙ্গলবার রাতের কোনো এক সময় গাজীপুরের রাজেন্দ্রপুর ও ভাওয়াল রেলস্টেশনের মাঝামাঝি রেলপথের একটি অংশ কেটে রাখে দুর্বৃত্তরা। এতে ট্রেনটি লাইনচ্যুত হয়ে এক যাত্রী নিহত ও অন্তত ১৪ জন আহত হন। হাসপাতালে চিকিৎসাধীন ট্রেনের চালক ও দুই সহকারী।

এই ঘটনায় বৃহস্পতিবার কমলাপুর রেলওয়ে থানায় মামলা হয়। ঘটনা তদন্তে রেলওয়ে, গাজীপুর জেলা প্রশাসন এবং রেলপথ মন্ত্রণালয়ের পক্ষ থেকে আলাদা তিনটি কমিটি করা হয়েছে। এ ছাড়া ঘটনায় জড়িতদের ধরতে একটি টাস্কফোর্স গঠন করা হয়েছে। এই কমিটির সদস্যরা বৃহস্পতিবার এলাকায় অভিযান চালিয়েছে।

Advertisement
Share.

Leave A Reply