fbpx

চঞ্চল চৌধুরীর সেলফিতে শাহরুখ খান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, বলিউড বাদশা শাহরুখ খান, গায়ক কুমার শানু, অরিজিৎ সিং, প্রযোজক মহেশ ভাট, শত্রুঘ্ন সিনহার সঙ্গে দেখা গেল বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। নতুন কোনো সিনেমা অভিনয় করছেন কী তারা?

আসলে ঘটনা তা নয়। আপাতত চঞ্চল চৌধুরীকে বলিউডের এই তারকাদের সঙ্গে এক সিনেমায় দেখার সৌভাগ্য হয়তো হবে না এদেশের দর্শকের। তবে তাদের এক ফ্রেমে পাওয়া গেল খুব সহজেই। আর নক্ষত্রময় সেই মঞ্চটি তৈরি করে দিল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এই প্রথমবার একসঙ্গে দেখা গেল অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, কুমার শানুর সঙ্গে বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরীকে।

চঞ্চল চৌধুরীর সেলফিতে শাহরুখ খান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থিত ছিলেন টালিউড, বলিউডের গুণী শিল্পীরা। ছবি: সংগৃহীত

 

আজ বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) অনুষ্ঠিত হলো ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান। আর সেখানেই উপস্থিত ছিলেন ভারতীয় গুণী চলচ্চিত্র শিল্পীরা।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, জয়া বচ্চন, শত্রুঘ্ন সিনহা, রানী মুখার্জী। ছিলেন সৌরভ গাঙ্গুলি, অরিজিৎ সিং, রঞ্জিত মল্লিকের মতো নামজাদা শিল্পী ও তারকারা।

চঞ্চল চৌধুরীর সেলফিতে শাহরুখ খান

চঞ্চলের হাতে ক্রেস্ট তুলে দেন ওপার বাংলার অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত

মঞ্চের একেবারে সামনের সারিতে ভারতীয় গুণীজনদের সাথেই বসেছিলেন চঞ্চল চৌধুরী। একসময় ঘোষণা আসে চঞ্চল চৌধুরীকে উত্তরীয় পরিয়ে বরণ করে নেওয়ার। কলকাতার তারকা অভিনেতা আবীর চট্টোপাধ্যায় চঞ্চলকে উত্তরীয় পরিয়ে দেন। অনুষ্ঠানের এক ফাঁকে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন, শাহরুখ খানের সাথেও কুশল বিনিময় করতে দেখা যায় চঞ্চলকে।

চঞ্চল চৌধুরীর সেলফিতে শাহরুখ খান

চঞ্চলের সেলফিতে সৌরভ গাঙ্গুলী এবং শতাব্দী রায়। ছবি: সংগৃহীত

এই চলচ্চিত্র উৎসবে বাংলাদেশ থেকে নির্বাচিত হয়েছে তিনটি সিনেমা। এরমধ্যে আছে মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ ছবিটিও। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

Advertisement
Share.

Leave A Reply