fbpx

চঞ্চল-জেফার জুটি নিয়ে ঈদে আসছে ফারুকীর ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আসন্ন ঈদুল ফিতরে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে রাজকুমার, দেয়ালের দেশ, ওমরের মতো বহুল প্রতীক্ষিত সিনেমা। এবার জানা গেল, ওটিটির দর্শকদের জন্য মোস্তফা সরয়ার ফারুকীর নির্মাণে আসতে চলেছে ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’।

শনিবার (২৩ মার্চ) ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’ সিনেমার একটি লোগো পোস্টার উন্মোচন করে ফারুকী জানান, আসন্ন ঈদেই চরকিতে সিনেমাটি দেখতে পারবেন দর্শক।

সিনেমাটি নিয়ে ফারুকী বলেন, আমার প্রিয় একটা কাজ হচ্ছে মানুষের মনের ভেতর ছিপ ফেলে দেখা কী কী ধরা পড়ে সেখানে। ছোট-বড়, তুচ্ছ-গুরুত্বপূর্ণ সবই আমাকে নাড়া দেয়। ‘মনোগামী’ তে অনেক দিন পর নারী-পুরুষের রিলেশনশিপের কিছু দিক নিয়ে এই রকম ছিপ ফেলার সুযোগ পেয়েছি।

সিনেমাটির ডাকনাম ‘মনোগামী’, আর পুরো নাম ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’। এই সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জেফার, সামিনা হোসেন প্রেমাসহ অনেকে।

ভিন্নধর্মী শপথ গ্রহণের মাধ্যমে গত বছরের আগস্টে এক জমকালো অনুষ্ঠানে ‘মিনিস্ট্রি অব লাভ’ নামের একটি প্রজেক্টের ঘোষণা দেয় ওটিটি প্লাটফর্ম চরকি। যেখানে ১২ জন মেধাবী নির্মাতার ১২টি ভালোবাসার গল্প নিয়ে ১২টি চরকি অরিজিনাল ফিল্ম বানানোর কথা জানানো হয়। এই পুরো প্রজেক্টের সার্বিক তত্ত্বাবধানে জনপ্রিয় পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার মোস্তফা সরয়ার ফারুকী। এই নির্মাতা এই প্রজেক্টের মোট দুটি ফিল্ম নির্মাণের কথা। এরইমধ্যে তার অভিনীত ও পরিচালিত ‘অটোবায়োগ্রাফি’ সব শ্রেণির মানুষের প্রশংসা পেয়েছে৷ এবার ঈদে আসতে চলেছে তার দ্বিতীয় নিবেদন!

Advertisement
Share.

Leave A Reply