fbpx

জাওয়ানে ভাগ্য খুললো ৩ হাজার পরিবারের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আর মাত্র কয়েক দিন পরই মুক্তি পাচ্ছে শাহরুখ খান অভিনীত বহুল আলোচিত সিনেমা জাওয়ান। গতকাল বুধবার ‘জাওয়ান’ সিনেমার গ্র্যান্ড মিউজিক রিলিজ হয়েছে চেন্নাইয়ের শ্রীরাম ইঞ্জিনিয়ারিং কলেজে। সেখানে উপস্থিত ছিলেন দক্ষিণী অনেক তারকা। সেখানেই জানা গেলো জাওয়ান সিনেমার নেপথ্যের এক ঘটনা।

অনুষ্ঠানে শাহরুখের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন দক্ষিণের তারকারা। আর সেখানেই সিনেমাটির শিল্প নির্দেশক মুথুরাজ জানিয়েছেন এক বড় তথ্য। জওয়ানের শুটিংয়ের কারণে উপকৃত হয়েছে চেন্নাইয়ের ৩ হাজারেরও অধিক পরিবার।

মুথুরাজ বলেন, ‘সিনেমার সেট মুম্বাইয়েও ফেলা যেত, কিন্তু শাহরুখ এর পরও চেন্নাইয়ে এসেছিলেন শুটিংয়ে। জওয়ানের শুটিং হয় ১৫০ দিনের মতো, যার মাঝে ৩০ দিন শুটিংয়ে অংশ নেন শাহরুখ। এর ফলে চেন্নাইয়ের প্রায় ৩ হাজার পরিবার উপকৃত হয়েছে। বলিউড বাদশাহর প্রতি কৃতজ্ঞতা।’

এই কৃতজ্ঞতার পেছনের গল্পে জানা যায়, শাহরুখের শুটিংকে ঘিরে সেখানে অনেকটা পর্যটন শিল্পের মতো গড়ে ওঠে। এই এলাকা ঘিরেই তিন হাজারের বেশি পরিবারের ভরণপোষণ চলছে।

জাওয়ানে ভাগ্য খুললো ৩ হাজার পরিবারের

গতকাল বুধবার সকাল থেকেই চেন্নাইয়ে ‘জওয়ান’-এর ঝোড়ো হাওয়া বইতে থাকে। শ্রী সাইরাম ইঞ্জিনিয়ারিং কলেজ চত্বরে তিল ধারণের জায়গা ছিল না, এর বাইরেও ব্যানার-ফেস্টুন হাতে ‘শাহরুখ-শাহরুখ’ চিৎকারে চারদিক প্রকম্পিত হয়েছে।
গ্র্যান্ড মিউজিক লঞ্চ মঞ্চে শাহরুখের সঙ্গে ছিলেন বিজয় সেতুপতি, নয়নতারা, প্রিয়ামণি, অনিরুদ্ধ আরসহ একাধিক দক্ষিণী তারকা। প্রিরিলিজ অনুষ্ঠানের নানান মুহূর্ত ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

‘জাওয়ান’ নির্মাণ করেছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার। ‘বিগিল’, ‘মেরসাল’, ‘থেরি’, ‘রাজারানি’র মতো দক্ষিণী সুপারহিট ছবি পরিচালনা করেছেন তিনি। সিনেমাটিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, যোগী বাবু প্রমুখ। সিনেমাটিতে অতিথি চরিত্রে হাজির হবেন দীপিকা পাড়ুকোন।

সিনেমাটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম ও কন্নড় ভাষায় আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে। একই দিনে বাংলাদেশেও মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা।

Advertisement
Share.

Leave A Reply