fbpx

টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরের বিয়ে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অনির্বাণ ভট্টাচার্য বর্তমান সময়ে মেয়েদের কাছে মোস্ট এলিজিবল ব্যাচেলর। ৩৪ বছর বয়সী এই ব্যাচেলর শিগগিরই বিবাহিতদের তালিকায় নাম লেখাতে চলেছেন।

আনন্দবাজার ও টাইমস অব ইন্ডিয়ার তথ্যমতে সেই শুভদিন ২৬ নভেম্বর। ওই দিন এক যুগের সঙ্গী বান্ধবী মধুরিমা গোস্বামীর সঙ্গে হবে মালাবদল। ‘দ্বিতীয় পুরুষ’, ‘বিবাহ অভিযান’, ‘শাহ জাহান রেজেন্সি’ ‘ডিটেকটিভ’, ‘গুমনামি’, ‘ইগলের চোখ’, ‘ভিঞ্চি দা’ খ্যাত এই অভিনেতা বারো বছর ধরে যাঁর সাথে প্রেম করেছেন তাঁকেই বিয়ে করতে যাচ্ছেন।

পদ্মশ্রী সম্মাননায় ভূষিত প্রখ্যাত মূকাভিনয়শিল্পী নিরঞ্জন গোস্বামীর মেয়ে মধুরিমা। থিয়েটার করতে গিয়েই পরিচয় মধুরিমা ও অনির্বাণের। কলকাতার সল্টলেকে ন‌্যাশনাল মাইম ইনস্টিটিউটে ছোট্ট এবং ঘরোয়া আয়োজন হবে। পরের দিন ২৭ নভেম্বর একই জায়গায় হবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। সৃজিত মুখোপাধ্যায়, ব্রাত্য বসুসহ অনেকের কাছেই পৌঁছে গেছে দাওয়াতের চিঠি।  বিয়ে ও রিসেপশনের অনুষ্ঠান সাদামাটাভাবেই করতে চান অনির্বাণ।

আনন্দবাজার পত্রিকাকে এই অভিনেতা জানান, তিনি কখনোই চাননি যে তাঁর বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম বা পত্রিকায় লেখালেখি হোক। পুরো বিষয়টিই ব্যক্তিগত রাখতে চেয়েছিলেন তিনি। বরাবরই ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বলতে অনিচ্ছুক অনির্বাণ।

Advertisement
Share.

Leave A Reply