fbpx

টাইগারদের বিপক্ষে দলে নেই হোল্ডার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামী ১৬ জুন থেকে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। দুই টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)। যেখানে তিনজন ‘আনক্যাপড’ খেলোয়াড়ের নাম রাখা হয়েছে- উইকেটরক্ষক ব্যাটার ডেভন থমাস, বাঁহাতি স্পিনার গুদাকেশ মতি এবং পেসার অ্যান্ডারসন ফিলিপ।

থমাস এবং মতি ইতিমধ্যেই ওয়েস্ট ইন্ডিজের হয়ে সাদা বলের ক্রিকেট খেললেও, ফিলিপের এখনো কোনো ফরম্যাটে অভিষেক ঘটেনি। তবে, দলে নেই অভিজ্ঞ অলরাউন্ডার জেসন হোল্ডার। এই টেস্ট সিরিজের জন্য তিনি বোর্ডের কাছে বিরতি চেয়েছেন।

“অলরাউন্ডার জেসন হোল্ডার এই সিরিজের জন্য বিশ্রাম চেয়েছেন এবং তার এই আবেদন মঞ্জুর করা হয়েছে। তাই তিনি ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশের সব ফরম্যাট মিস করবেন”- এক বিবৃতিতে জানিয়েছে সিডব্লিউআই

এছাড়াও, স্কোয়াডে কেমার রোচকেও অন্তর্ভুক্ত করা হয়নি। কারণ তিনি ইংল্যান্ডে কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলার সময় চোট পেয়েছিলেন এবং এখন তাকে ফিটনেস পরীক্ষা দিতে হবে। এ প্রসঙ্গে সিডব্লিউআই জানায়, “যদি সে ফিট হয়ে যায়, তাহলে তাকে টেস্ট স্কোয়াডে 13তম খেলোয়াড় হিসেবে অন্তর্ভুক্ত করা হবে।”

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট স্কোয়াড: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জারমেইন ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), এনক্রুমা বোনার, জন ক্যাম্পবেল, জোশুয়া দা সিলভা, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, গুদাকেশ মতি, অ্যান্ডারসন ফিলপ, রেমন রেইফার, জেডেন সিলস, ডেভন থমাস

রিজার্ভ: ট্যাগেরনারিন চন্দরপল, শেরমন লুইস

Advertisement
Share.

Leave A Reply