fbpx

টাইমস স্কয়ারের বিলবোর্ডে মমতাজের ‘তেজপাতা’, জায়েদ খানের ‘বিড়ি’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নিউইয়র্কের টাইমস স্কয়ারে সহস্রকণ্ঠে বর্ষবরণ অনুষ্ঠানের মাঝেই হাজারো বাঙালির উপস্থিতিতে টাইমস স্কয়ারের বিলবোর্ডে প্রচারিত হয়েছে ফোক সম্রাজ্ঞী মমতাজের ‘তেজপাতা’ এবং আলোচিত অভিনেতা জায়েদ খানের ‘বিড়ি’ গানের প্রমো।

রবিবার (১৪ এপ্রিল) বাংলা নববর্ষ উপলক্ষে গান দুটির প্রমো প্রচার করা হয়্

টাইমস স্কয়ার ডিজিটাল বোর্ডে বাংলা গানের এমন সম্মানজনক প্রচারণার সঙ্গী হয়ে গানবাংলা ও টিএম রেকর্ডসের ফেসবুক পেজে প্রচারিত হয়েছে মমতাজ, পারভেজ ও জায়েদ খানের উচ্ছ্বসিত প্রতিক্রিয়া।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে মমতাজ বলেন, এটি আমার জন্য অত্যন্ত গর্বের ও আনন্দের। ভাষায় প্রকাশ করতে পারবো না হাজারো দেশি বিদেশি মানুষের সামনে বাংলা গানের এমন অভূতপূর্ব প্রচারণা।

গান দু’টির কথা সুর, সংগীত পরিচালনার পাশাপাশি মিউজিক ভিডিও দুটি নির্মাণ করেছেন টিএম রেকর্ডসের কর্ণধার কৌশিক হোসেন তাপস।

এ প্রসঙ্গে টিএম নেটওয়ার্ক এর মুখপাত্র রুদ্র হক বলেন, টাইমস স্কয়ারে এমন সময় টিএম রেকর্ডসের গান দুটি প্রচারিত হল যখন হাজারো বাঙালি সহস্র কণ্ঠে বর্ষবরণ করছে। এটি একটি বিরল গৌরবময় মুহূর্ত। কেননা এত বাঙালির উপস্থিতিতে এত বৃহৎ পরিসরে টাইমস স্কয়ারে ইতিপূর্বে কখনো বাংলাদেশি কন্টেন্ট প্রচারিত হয়নি।

অপরদিকে পারভেজ সাজ্জাদের কণ্ঠে জায়েদ খানের ‘বিড়ি’ গানটি বেশ আলোচিত হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গানটি অনেকটা নতুন রুপেই দেখা গেছে অভিনেতা জায়েদ খানকে। নতুন এই গানে জায়েদ খানের নাচ দেখে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে দর্শকদের মাঝে। কেউ নতুন জায়েদ খানের প্রশংসা করছেন, আবার কেউ হেসে উড়িয়ে দিচ্ছেন।

Advertisement
Share.

Leave A Reply