fbpx

‘টি-টোয়েন্টি নিয়ে সাকিবের চিন্তা খুবই আধুনিক ও ডায়নামিক’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত ২১ আগস্ট বাংলাদেশে পা রেখেছিলেন টাইগারদের টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল কনসালট্যান্ট। বার বার চেষ্টা করেও এই ভারতীয় কোচকে নাগালে পেলেও কথা বলতে পারেনি বাংলাদেশের গণমাধ্যম। বাংলাদেশে ক্যামেরার সামনে মুখ না খুললেও অবশেষে মুরুর বুকে মুখ খুলেছেন শ্রীধরন শ্রীরাম। কথা বলেছেন নিজের কাজ এবং বাংলাদেশ দল নিয়ে। প্রকাশ করেছেন ভাবনা। পরিস্কার করেছেন বাংলাদেশ দলে তার ভূমিকা।

‘‘ব্যাপারটা খুবই সহজ। আমার ভূমিকা সম্পর্কে আমি পরিস্কার। আমার ভূমিকাটা হলো রিসোর্স একত্র করা। আমাদের খুব ভালো কয়েকজন স্কিল কোচ আছেন। তারা যা করেন, তার ওপর আমার পূর্ণ আস্থা আছে। আমার কাজ মূলত অধিনায়ক, টিম ডিরেক্টর এবং স্কিল কোচদের সঙ্গে কাজ করা। এই তিনটি ভাগকে একত্রে আনা।’’

শ্রীরাম বাংলাদেশ দলের কোচিং প্যানেলের নতুন সদস্য। যার সাথে বিসিবির পথচলা শুরু হয়েছে এশিয়া কাপকে সামনে রেখে, মেয়াদ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। তেমনি সাকিবের এই মেয়াদের অধিনায়কত্ব শুরু হচ্ছে এশিয়া কাপ দিয়ে, আপতত মেয়াদ বিশ্বকাপ পর্যন্ত। সাকিব আর শ্রীরামের নতুন শুরু যেনো এক সাথেই। অধিনায়ক সাকিবের চিন্তা ভাবনাও মিলেছে পরামর্শক শ্রীরামের সাথে।

‘‘সাকিবকে অধিনায়কের দায়িত্ব দেয়াটা দারুণ সিদ্ধান্ত। আমি সাকিবকে আগে প্রতিপক্ষ হিসেবে পেয়েছি। এই প্রথম আমি ওকে একই দলে পেলাম। টি-টোয়েন্টি নিয়ে ওর চিন্তা খুবই আধুনিক, ডায়নামিক ও যুগপোযুক্ত। ওর সঙ্গে আমার সব চিন্তা মিলে গেছে।”

Advertisement
Share.

Leave A Reply