fbpx

টেস্ট স্কোয়াডে পরিবর্তন ইংল্যান্ডের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভারত-ইংল্যান্ডের মধ্যকার চলমান পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ হেরে ১-০ তে পিছিয়ে স্বাগতিক ইংল্যান্ড; তৃতীয় ম্যাচে মাঠে নামবার আগে দলে এনেছে পরিবর্তন। তিন বছর পর টেস্ট দলে ডাকা হয়েছে ডেভিড মালানকে, সেইসাথে ডাকা হয়েছে টেস্ট ক্রিকেটে এখনও অভিষেক না হওয়া সাকিব মাহমুদকে। তৃতীয় টেস্টের দল থেকে বাদ পড়েছেন দুই টপ অর্ডার ব্যাটসম্যান ডমিনিক সিবলি এবং জ্যাক ক্রলি। ইনজুরির কারণে খেলা নিয়ে শঙ্কা থাকলেও, দলে আছেন মার্ক উড।

সাদা বলের পর লাল বলের ক্রিকেটেও অভিষেকের অপেক্ষায় সাকিব মাহমুদ। ইংল্যান্ডের হয়ে সাতটি ওয়ানডে এবং নয়টি টি-টোয়েন্টি খেলা মাহমুদ টেস্ট অভিষেকের প্রহর গুনছেন।
নিজের দলের তরুণ বোলারকে প্রসংশায় ভাসিয়েছেন সিলভারউড, “মাহমুদ বেশ আত্মবিশ্বাসী, দক্ষ। আমার ধারণা, টেস্ট ক্রিকেটে অভিষেক হলে ওর মধ্যে খুব বেশি চাপ কাজ করবে না। ওর মেজাজ, মনোভাব সবই আন্তর্জাতিক মানের”

সিবলি এবং ক্রলিকে কাউন্টিতে নিজ নিজ দলের হয়ে খেলতে পাঠানো হয়েছে। তারা দ্রুতই দলে ফিরবে এমনটাই জানিয়েছেন ইংল্যান্ড কোচ; তবে তার আগে আত্মবিশ্বাস ফিরে পেতে ওদের আন্তর্জাতিক ক্রিকেটের চাপটা থেকে একটু মুক্ত থাকা জরুরি বলে মনে করেন সিলভারউড।

ইংল্যান্ড দল:
জো রুট (অধিনায়ক), মইন আলি, জেমস অ্যান্ডারসন, জনাথন বেয়ারস্টো, ররি বার্নস, জস বাটলার, স্যাম কারেন, হাসিব হামিদ, ড্যান লরেন্স, সাকিব মাহমুদ, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ওলি পোপে, ওলি রবিনসন এবং মার্ক উড।

Advertisement
Share.

Leave A Reply