fbpx

ডিভোর্সের গুঞ্জনের মাঝেই সানিয়ার জন্মদিনে শোয়েবের শুভেচ্ছা…

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২০১০ সালের এপ্রিলে সানিয়া-শোয়েবের বিয়ে হয়। ক্রীড়াঙ্গনের অন্যতম জনপ্রিয় দুই জুটি। ২০১৮ সালে সানিয়া-শোয়েবের পুত্র সন্তান হয়। যারা নাম রাখা হয় ইজহার মির্জা মালিক।

কয়েকদিন ধরেই মিডিয়াপাড়ায় এই দু’জনের ডিভোর্স নিয়ে বেশ জল্পনা। তারই মধ্যে, মঙ্গলবার সানিয়া মির্জার ৩৬তম জন্মদিনে নিয়ে সামজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে শুভেচ্ছা জানালেন শোয়েব।

স্ত্রী সানিয়ার সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দিয়ে শোয়েব লিখেল, ‘শুভ জন্মদিন। সর্বদাই তোমার সুস্থ ও সুখি জীবন কামনা করি। আজকের দিনটা পুরোপুরি তোমার জন্যই, তাই উপভোগ করো

কিছুদিন আগে থেকেই শোনা যাচ্ছিল, সানিয়া–শোয়েবের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। পাক আরেক অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই বিচ্ছেদ হতে চলেছে দুই দেশের ক্রীড়াতারকার মধ্যে। এমন কথাও হচ্ছিল, সরকারিভাবে ডিভোর্সের প্রক্রিয়া শেষ। আপাতত আলাদাই থাকছেন দু’জনে। ডিভোর্সের জল্পনার জোর আরও বেড়ে যায় যখন প্রকাশ্যে আসে তাদের চ্যাট শোয়ের খবর ও সানিয়ার ইন্সটার পোস্ট। তার সোশ্যাল মিডিয়া পোস্টে শোয়েবকে নিয়ে অভিমানের ইঙ্গিত ধরা পড়ে।

কিন্তু এসব কল্পনা জল্পনা ছাপিয়ে আবারও একসঙ্গে কাজ করতে দেখা যাবে শোয়েব–সানিয়াকে। ‘দ্য মির্জা মালিক শো’ নামে এই অনুষ্ঠানটি থাকবেন তারা।

Advertisement
Share.

Leave A Reply