fbpx

তারেক আনন্দের কথায় নতুন গানে সালমা-ওয়াসী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বর্তমান সময়ের জনপ্রিয় গীতিকার তারেক আনন্দ। দীর্ঘ সময় গানের ভূবনে বিচরণ করছেন। তার কথায় কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, ন্যান্সি’সহ আরও অনেক জনপ্রিয় তারকা।

বর্তমানে তারেক আনন্দের ব্যস্ততা অডিও গান নিয়েই। তবে মাঝে মধ্যে চলচ্চিত্র এবং টিভি নাটকের জন্য তিনি গান লিখেন তিনি। তারই ধারাবাহিকতায় তারেক আনন্দের কথায় নতুন একটি গান কণ্ঠে তুললেন ‘ক্লোজআপ’ তারকা মৌসুমী আক্তার সালাম। ‘দুঃখ বয়ে চলা নদী’ শিরোনামের এই গানটির সুর করেছেন তরুণ সংগীতশিল্পী খায়রুল ওয়াসী। আর গানটির সংগীত করেছেন এন এইচ শিহান।

নতুন গান নিয়ে বেশ আশাবাদী জনপ্রিয় তারকা সালমা। তিনি বলেন, ‘তারেক ভাইয়ের কথায় এর আগেও গান করেছি। সেগুলো শ্রোতারা বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন। নতুন এ গানটি নিয়েও আমার দারুণ প্রত্যাশা। গানের কথা ও সুর শ্রোতাদের মনে দাগ কাটবে।’

খায়রুল ওয়াসী বলেন, ‘সালমা আপুর কণ্ঠে গানটি শ্রোতাদের মনে দোলা দেবে। গানের কথা হৃদয় ছুঁয়ে যাবে।আমি চেষ্টা করেছি গানের কথার সঙ্গে সমন্বয় করে সুরে নতুনত্ব রাখতে।’

তারেক আনন্দ বলেন, গানটি লেখার পরই সালমার কন্ঠ ভেসে আসছে। আমার কাছে মনে হয়, সালমার কন্ঠের জন্যই এই গান। তার কণ্ঠে আমার আগের গানগুলোর জন্যও শ্রোতাদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছি। এ গানটিও শ্রোতাদের নিরাশ করবে না।

জানা গেছে, দেশের নামকরা অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক এর ব্যানারে আসছে ঈদুল আযহায় মিউজিক ভিডিও সহ প্রকাশিত হবে।

Advertisement
Share.

Leave A Reply