fbpx

দর্শক এবং গণমাধ্যমকে ধৈর্য্য ধরতে বললেন শ্রীরাম

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত আগস্টে বাংলাদেশ দলের সাথে কাজ শুরু করেন শ্রীধরন শ্রীরাম। তারপর থেকে ইন্টেন্ট আর অ্যাপ্রোচ নিয়ে অনেক কথা শোনা গেলেও মাঠের পারফর্ম্যান্সে বদল আসেনি। স্বাভাবিকভাবেই তাই সমালোচনা হচ্ছে, একের পর এক বদলের কারণে শ্রীরামকে কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে। মঙ্গলবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের টেকনিক্যাল কনসালটেন্ট বলেছেন, অতিরিক্ত সমালোচনা না করে করে গণমাধ্যম এবং সমর্থকদের ধৈর্য ধরা উচিত।

“সমর্থক এবং গণমাধ্যমকে অনুরোধ করছি, আমাদের পাশে থাকুন। আমি নিশ্চিত যে, সাফল্য অর্জনে ছেলেরা সর্বোচ্চ চেষ্টাটাই করছে। বাংলাদেশকে গর্বিত করা এবং যারা এতদিন ধরে দলটাকে সমর্থন দিয়ে আসছে তাদের জন্যই ক্রিকেটাররা জিততে চায়, ভালো করতে চায়”

ত্রিদেশীয় সিরিজে পরপর দুই হারের পরেও বেশকিছু পজিটিভ দিক খুঁজে পেয়েছেন শ্রীধরণ শ্রীরাম। প্রথম ম্যাচে ইয়াসির রাব্বি এবং দ্বিতীয় ম্যাচে সোহানের ব্যাটিং তাকে আশা দেখাচ্ছে।

“মিডল অর্ডার ব্যাটিংয়ে বাংলাদেশের অনেক উন্নতি হয়েছে। ইয়াসির রাব্বি সেদিন যেভাবে হারিস রউফকে খেলেছে, নিউজিল্যান্ডের বিপক্ষে সোহানের ওই ইনিংস; সবকিছুই পজিটিভ। দুনিয়ার অন্যতম সেরা পেসারদের বিপক্ষে তাদের ফিয়ারলেস ব্যাটিং একটু হলেও হয়তো বাড়তি আত্মবিশ্বাস দিবে”

এছাড়াও শ্রীরামের মুখে ছিলে পেসারদের প্রশংসা। তাসকিনের বোলিং বাংলাদেশ দলের টেকনিক্যাল কনসালটেন্টকে মুগ্ধ করেছে।

“পেস বোলাররা যথেষ্ট উন্নতি করেছে। তাসকিন প্রথম ম্যাচে যেভাবে বোলিং করেছে সেটা সত্যই প্রশংসার দাবি রাখে। শরিফুল ইসলাম দ্বিতীয় ম্যাচে দলে ফিরেই কিউই ওপেনার ফিন অ্যালেনের বিপক্ষে হার্ড লেংথে বল করেছে। চোট কাটিয়ে ফিরে হাসান মাহমুদও ছিলো দুর্দান্ত। দলের সবাই সাকিবের কথা শোনে। এটা ভালো দিক”

Advertisement
Share.

Leave A Reply