fbpx

নিউ মার্কেট ও তার আশেপাশের এলাকায় ইন্টারনেট সেবা বন্ধ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নিউ মার্কেট এলাকায় ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের জেরে ওই এলাকা ও তার আশে পাশে মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ রয়েছে। মঙ্গলবার বিকেল সোয়া চারটার পরে এই সেবা বন্ধ হয়ে যায় বলে জানিয়েছে মোবাইল অপারেটর সূত্র।

তারা বলছে, সরকারি নির্দেশনা পাওয়ার পর ওই এলাকায় দ্রুত গতির ইন্টারনেট সেবা বন্ধ করে দেওয়া হয়। ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউ মার্কেটের ব্যবসায়ীদের দফায় দফায় সংঘর্ষের পরিপ্রেক্ষিতে এই ব্যবস্থা নেওয়া হলো।

দেশে বর্তমানে চারটি মোবাইল অপারেটর রয়েছে। এর মধ্যে দুটি অপারেটর সূত্রে ইন্টারনেট সেবা বন্ধ করে দেওয়ার বিষয়টি জানা গেছে। এছাড়া ঢাকা কলেজ এলাকায় অবস্থানকারী কয়েকজন  জানিয়েছেন, তারা মোবাইলে ইন্টারনেট পাচ্ছেন না।

উল্লেখ্য, সোমবার দিবাগত রাত ১২টার দিকে ব্যবসায়ীদের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ শুরু হয়। রাত আড়াইটা পর্যন্ত এই সংঘর্ষ চলে। মঙ্গলবার সকাল থেকে আবার সংঘর্ষ শুরু হয়। বিকেল পর্যন্ত সংঘর্ষ চলে। এখন সেখানে থমথমে অবস্থা বিরাজ করছে।

এদিকে পরিস্থিতি সামলাতে আগামী ৫ মে পর্যন্ত ঢাকা কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। বিকেলের মধ্যে শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে। তবে শিক্ষার্থীরা এই সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ জানিয়েছে।

Advertisement
Share.

Leave A Reply