fbpx

নির্ধারণ হলো ভারত-পাকিস্তান ম্যাচের তারিখ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অবশেষে নির্ধারণ হলো আসন্ন ওয়ানডে বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের তারিখ। আগামী ১৪ অক্টোবর ২০২৩-এ আহমেদাবাদে এই ম্যাচের তারিখ নির্ধারণ করা হয়েছে। যা এর আগে ১৫ অক্টোবর হওয়ার কথা ছিলো।

ভারত-পাকিস্তানের এই ম্যাচ নিয়ে পুরো বিশ্ব জুড়ে উত্তেজনা থাকলেও এই ম্যাচের তারিখ নিয়ে চলছিলো জটিলতা। অবশেষে তার সমাধান হলো।

হায়দরাবাদে ১২ অক্টোবরের পরিবর্তে ১০ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে পাকিস্তান। যা ভারতের বিপক্ষে খেলার আগে তিন দিনের বড় সময়টা বেশ সুবিধা দেবে পাকিস্তান দলকে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এবং বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) তাদের দুটি খেলার তারিখ পরিবর্তনের প্রস্তাবে সম্মতি জানিয়েছে।

এর আগে জানানো হয়েছিলো, আহমেদাবাদে নবরাত্রি উৎসবের প্রথম দিনে নিরাপত্তা মোতায়েন সংক্রান্ত সমস্যার কারণে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারত ও পাকিস্তানের মধ্যে হাই ভোল্টেজ ম্যাচটি পুনরায় নির্ধারণ করতে হবে। তাই নিয়ে গেলো কিছু দিন বেশ কয়েকবার আলোচনায়ও বসা হয়েছে। যা এবার ইতিবাচকভাবেই শেষ হলো।

আইসিসি শিগগিরই আসন্ন বিশ্বকাপের পরিবর্তিত সূচি প্রকাশ করবে বলে জানিয়েছে। ক্রিকট বিশ্বের সবচেয়ে বড় এই আসরের অন্যান্য দলের সাথে জড়িত আরও কয়েকটি খেলাও পুনরায় নির্ধারিত হবে।

Advertisement
Share.

Leave A Reply