fbpx

পরীমনির জামিন শুনানির দিন ধার্য

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মাদক মামলায় কারাগারে আটকে থাকা ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনির জামিনের বিষয়ে শুনানির জন্য আগামী বুধবার (১৮ আগস্ট) দিন ধার্য করেছেন আদালত।

সোমবার ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরীর আদালত এ আদেশ দেন। পরীমনির আইনজীবী মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মুজিবুর রহমান বলেন, আমরা আজ জামিন আবেদন দ্রুততার সঙ্গে শুনানির জন্য বিশেষ আবেদন দাখিল করেছিলাম। আদালত আগামী ১৮ আগস্ট শুনানির জন্য রেখেছেন। আশা করছি, ওইদিন আদালত আমাদের জামিন আবেদন মঞ্জুর করবেন।

বনানী থানায় মাদকের মামলায় রিমান্ড শেষে আদালত পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে গত ১৩ আগস্ট কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দফতরে। পরে মাদক আইনে পরীমনির বিরুদ্ধে মামলা হয়।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত গত ১০ আগস্ট তাদের প্রত্যেকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং গত ৫ আগস্ট একই মামলায় পরীমনি ও আশরাফুল ইসলাম দীপুর চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ।

Advertisement
Share.

Leave A Reply