fbpx

সম্পর্ক জোড়া লাগা সম্ভব নয়, আইনি সহায়তা নেবো: রাজ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিয়ের ১ বছর না যেতেই অভিনেত্রী পরীমণির কণ্ঠে সংসার ভাঙার সুর। বর্তমান স্বামী অভিনেতা শরিফুল রাজের সঙ্গে আর দাম্পত্য জীবন টিকিয়ে রাখা সম্ভব না বলে সাফ জানালেন আলোচিত এই অভিনেত্রী।

পরীমণি-রাজের মধ্যে এখনো আনুষ্ঠানিক ডিভোর্স না হলেও শিগগিরই ডিভোর্স লেটার পাঠিয়ে দেবেন বলে জানান পরী। শুধু তাই নয়, স্বামী রাজের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন তিনি। মূল অভিযোগ হলো, রাজ তাকে শারীরিকভাবে নির্যাতন করেন। এছাড়া পরীমণি বলেছেন, ‘রাজ এখন আমার প্রাক্তন। রাজকে আমি জীবন থেকে ছুটি দিলাম।’

গত কয়েকদিনে স্বামী রাজকে নিয়ে পরীমণি ফেসবুকে একের পর এক পোস্ট দিয়ে তাকে কাঠগড়ায় দাঁড় করালেও রাজ থেকেছেন নিশ্চুপ। এবার রাজ এ বিষয়ে মুখ খুললেন।

এ প্রসঙ্গে আজ (২ জানুয়ারি) সন্ধ্যায় বিবিএস বাংলাকে রাজ বলেন, ‘প্রথম থেকেই চুপ ছিলাম। কিন্তু সবকিছুর একটা সীমা আছে পরী সেটা অতিক্রম করেছে। তার এসব আমি আটকাতে বা থামাতেও চাই না। এই মূহুর্তে মানসিক ভাবে পুরোপুরি ঠিক নেই আমি। শিগগিরই আইনজীবীর সঙ্গে পরামর্শ করে  এ বিষয়ে বিস্তারিত কথা বলতে পারব। তবে আমাদের সম্পর্ক যে অবস্থায় চলে গেছে সেখান থেকে আমাদের দুজনের একসঙ্গে সংসার করা সম্ভব নয় আর।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/532312942255909

Advertisement
Share.

Leave A Reply