fbpx

প্রযোজক জেনিফারের উপর ক্ষেপলেন অভিনেত্রী তমা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘আশীর্বাদ’ সিনেমাকে কেন্দ্র করে প্রযোজক জেনিফার ফেরদৌসের সাথে রোশান, মাহিয়া মাহি ও মোস্তাফিজুর রহমান মানিকের দ্বন্দ্ব থামছেই না। পাল্টাপাল্টি অভিযোগ চলছেই।

মঙ্গলবার(২৩ আগস্ট) জেনিফারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বরাবর মাহি একটি চিটি পাঠায়। সেখানে তিনি উল্লেখ করেন জেনিফার তাকে নিয়ে বিভিন্ন মানহানিমূলক কথা বলছেন। এমনকি মাহির নামে মামলা করতেও চেয়েছেও। এমন অবস্থায় জেনিফারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শিল্পী সমিতিকে অনুরোধ জানান মাহি।

এই ঘটনার পর জেনিফারও বসে থাকার পাত্রী নন। তিনি সংবাদ সম্মেলন করে রোশান, মাহি, ও নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের বিরুদ্ধে মামলা করার ঘোষণা দিয়েছেন।

এসব ঘটনায় ইন্ডাস্ট্রির সবাই বিরক্ত। এবার জেনিফারকে এক হাত নিলেন মডেল, উপস্থাপক ও অভিনেত্রী তমা মির্জা। জেনিফারের এমন আচরনে বেজায় চটেছেন তমা। আজ বুধবার(২৪ আগস্ট) তমা একটি পোস্ট শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পোস্টে তমা লিখেন, ‘আশীর্বাদ চলচ্চিত্রটি আশাকরি হলে গিয়ে দর্শক দেখবেন । কিন্তু একজন চলচ্চিত্র শিল্পী হিসেবে আমি শিল্পীদের এভাবে ছোট করার ঘটনাকে ধিক্কার ,তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই। একজন চলচ্চিত্র শিল্পী হিসেবে এটুকু বলতে পারি একজন সত্যিকারের প্রযোজক কখনো তার ছবির পরিচালক বা শিল্পীদেরকে এভাবে অসম্মান করে কথা বলবেন না ।নিজেদের মধ্যে কোন ভুল বোঝাবুঝি থাকলে সেটার সমাধান হতে পারতো অন্যভাবে। কিন্তু যেভাবে এর শুরু হয়েছিলো এবং এখনও চলছে তা কখনোই কাম্য নয় । এক পক্ষ যখন কিছু বলে তখন আরেক পক্ষ তার উত্তর দিবে,এটাই স্বাভাবিক। কিন্তু তাই বলে এভাবে একজন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক এবং দুজন প্রতিষ্ঠিত শিল্পীকে যা ইচ্ছে তাই বলবেন একজন প্রযোজক, তা মেনে নেওয়া সম্ভব নয়। সম্মানিত হতে চাইলে,সম্মান পেতে চাইলে তার আগে সম্মান দেওয়া শেখাটাও জরুরি।’

Advertisement
Share.

Leave A Reply