fbpx

প্রেম কিংবা বিয়ে করবেন ভদ্রলোকের সাথে, নয়তো একা থাকবেন: শাবনূর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর এখন অভিনয় থেকে দূরে থাকলেও তার জনপ্রিয়তায় ভাটা পড়েনি এতটুকু। এখনও শাবনূর ভক্তরা প্রিয় অভিনেত্রীকে আগের মতই ভালোবাসেন। এমনকি অনেকের প্রিয় অভিনেত্রীর তালিকায় শাবনূরের নাম সবার উপরেই থাকে।

শাবনূর এখন অস্ট্রেলিয়ার নাগরিক। ছেলেকে নিয়ে সেখানেই বসবাস করছেন। স্বামীর সাথে আগেই ডিভোর্স হয়েছে। একটা চাপা ক্ষতও হয়তো বয়ে বেড়াচ্ছেন। অন্তত শাবনূরের সোমবারের(২৮ নভেম্বর) পোস্ট দেখে তাই মনে হতে পারে সবার।

নিজের ফেসবুক ওয়ালে এই অভিনেত্রী লিখেছেন, ‘প্রেম কিংবা বিয়ে যেটাই করেন করলে ভদ্রলোকের সাথে করবেন, নাইলে সারাজীবন একা থাকবেন, নিজে টাকা কামাইবেন ঘুরবেন ফিরবেন পরিবারের মানুষগুলোকে নিয়ে, আর সম্মানের সাথে বাচঁবেন। যে মানুষ একটু রেগে গেলেই বা তার মতের অমিল হলেই অসম্মানজনক কথা বলা শুরু করে, গালি দেয় ওটাই তার আসল চরিত্র এমন মানুষগুলো খুবই ভয়ানক। (রাগের মাথায় কি না কি বলে ফেলেছি বলে কিছু নেই)। রাগের মাথায় ঝগড়া হোক যেটাই হোক যার মধ্যে নম্রতা, ভদ্রতা আছে সে, গালাগালি করে না বা অসম্মানজনক কথা বার্তা বলে না। এমন মানুষগুলোকে ছাড় দিয়ে যতো চলবেন ভালোবাসা দেখাতে যাবেন নিজের লস। এরা আপনাকে মানসিক রোগী বানানো ছাড়া কিছুই দিতে পারবে না। এমন সম্পর্ক থেকে যত তাড়াতাড়ি সম্ভব বের হয়ে আসা উচিত। কেউ কারো জন্য মরে না জীবন নষ্ট করার জন্য একজন অযোগ্য লোককে জায়গা দেওয়াই যথেষ্ট। বারবার নিজের অসম্মান হজম করে নিজেকে না মেরে একবারে এমন অসুস্থ সম্পর্ক শেষ করে নিজেকে মুক্তি দিয়ে দেখেন আপনার জীবনে উন্নতি হবেই। আপনি আপনার লাইফ নিয়ে কি প্লান করছেন কি করতে চাইছেন ফিউচারে সেটা একান্ত আপনার সিদ্ধান্ত হওয়া উচিত। ভদ্রলোকেরা এসব বিষয়ে নাক গলায় না। একজন সাপোর্টিভ সঙ্গী পাওয়া ভাগ্যের ব্যাপার। যে মানুষের মাঝে ভদ্রতা আছে তারা তাদের দায়িত্ববোধ সম্পর্কে জানে। তারা অন্যের জীবন নিজের নিয়ন্ত্রনে আনার জন্য মরিয়া হয় না। আমি আমার পরিচিত এমন অনেক মানুষ চিনি যারা জীবনে অনেক ভালো কিছু করতে পারতো। প্রেম ভালোবাসা তাদের জীবন নষ্ট করে দিয়েছে। আবার এমন অনেক মানুষ দেখছি যারা জেনে শুনে ভুল মানুষের প্রতি ইমোশোনাল হয়ে নিজের ক্ষতি ডেকে আনছে। ভালোবাসলে আগে নিজেকে ভালোবাসা উচিত এরপর অন্যকেউ। ভালোবাসা যদি ভালো থাকাই কেড়ে নেয় এমন ভালোবাসা দিয়ে কি করবেন?’

Advertisement
Share.

Leave A Reply