fbpx

ফারহান এর ‘কলিজার আধখান’ দেখে কাঁদছে দর্শক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মুশফিক আর ফারহান এই সময়ের টিভি নাটকের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা। গেল কয়েক বছর ধরে তিনি ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয় হয়ে উঠছেন দিন দিন। সম্প্রতি ‘কলিজার আধখান’ নামের নতুন একটি নাটকে অভিনয় করেছেন সময়ের অন্যতম ভার্সেটাইল এই অভিনেতা। এতে তার সঙ্গে অভিনয় করেছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। সামাজিক বার্তা দেওয়া এক নাটকের গল্প এগিয়েছে সন্তান না হওয়া এক দম্পতিকে ঘিরে।

যা নিয়েআলোচনা হচ্ছে অন্তর্জালে। যেখানের গল্পের পাশাপাশি প্রশংসা পাচ্ছে ফারহানের অভিনয়।

মুহাম্মদ মিফতাহ আনানের চিত্রনাট্য ও পরিচালনায় সিএমভিতে সম্প্রতি মুক্তি পেয়েছে নাটকটি। যা এখন ইউটিউব ট্রেডিংয়ের শীর্ষ তিনে অবস্থান করছে।

এই নাটক প্রসঙ্গে মুসফিক আর. ফারহানের ভাষ্য, ‘এখন আমার নাটক নিয়ে দর্শকদের ভিন্নরকম কিছু আশা থাকা। আমি সেই চেষ্টাটাই করে যাচ্ছি। এই নাটকের গল্প আমাকে ভাবিয়েছিল, কাজ করার পর সেটাই দেখতে পাচ্ছি। এমন একটা ইস্যু নিয়ে করেছি, যারা এই ধরনের সমস্যায় আছেন তাঁরা উপলদ্ধি করতে পাচ্ছেন। ফেসবুক ইউটিউবে সেসব মন্তব্য দেখছি।’

‘কলিজার আধখান’ নাটকের গল্প এমন, এক দম্পতির বাচ্চা হয় না। গ্রামের কবিরাজরা জানায় সমস্যা ছেলের কিন্তু পরে ডাক্তারা জানায় সমস্যা আসলে মেয়ের। পরে এই দম্পতি এতিমখানা থেকে এক সন্তান দত্তক নেয়। এরপর ঘটে হৃদয়বিদারক ঘটনা এক ঘটনা, যা দেখতে চোখ রাখতে হবে নাটকটিতে।

Advertisement
Share.

Leave A Reply