fbpx

ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ, একই পরিবারের ৩ জন দ্বগ্ধ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ফেনীতে বিদ্যুতের ক্রুটিপূর্ণ সংযোগের কারণে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ হয়ে এক শিশুসহ একই পরিবারের ৩ জন দ্বগ্ধ হয়েছেন।

মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কস্থ ইতালী ভবন-২ এর ৫ম তলায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

আহতরা হলেন- আষিশ কুমার সরকার (৪০) ও তার স্ত্রী টুম্পা রানী সরকার (৩০) এবং তার ছেলে রিক সরকার (১০)। তারা ওই ভবনের ৫ম তলায় ভাড়া থাকতেন।

ফেনীস্থ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মজিদ জানান, রাত ৮টা ৪৮ মিনিটের দিকে ইতালি ভবন-২ এর ৫ তলায় হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে ঘরের আসবাবপত্র ও বিভিন্ন স্থানে আগুন লেগে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় দ্বগ্ধ অবস্থায় ৩ জনকে উদ্ধার করে করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। বিদ্যুতের ফেইজের কানেকশন ক্রুটিপূর্ণ হওয়ায় ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ হয়ে এ দুর্ঘটনাটি ঘটেছে।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফৌজুল কবির জানান, অগ্নিদ্বগ্ধ হওয়া আষিশের অবস্থা সংকটাপন্ন। এছাড়াও গৃহবধূ টুম্পা রানীর দেহের ৩৫ থেকে ৪০ ভাগ এবং তার ছেলে রিকের দেহের ৪০ থেকে ৫০ ভাগ দ্বগ্ধ হয়েছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেখ হাসিনা বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply