fbpx

বড় হয়ে আমাদের সবার মুখ রাখিসরে বাপ, ছেলেকে নিয়ে চঞ্চলের পোস্ট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদশের নাটক ও সিনেমা ইন্ডাস্ট্রিতে চঞ্চল চৌধুরী জনপ্রিয় এক নাম। অভিনেতা হিসেবে তিনি যেমন চৌকস তেমনি মানুষ হিসেবেও পূজনীয়। কাজ নিয়ে যত ব্যস্তই থাকুক, তার কাছে পরিবার আগে। প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে বাবা-মাসহ পরিবারের অন্যান্যদের সাথে ছবি শেয়ার করতে দেখা যায় তাকে। নিজের ছেলের সাথেও তার বন্ধুত্ব চোখে পরার মতো। প্রায় সময়ই বাবা এবং ছেলেতে দারুণ সময় কাটাতে দেখা যায়।

ছেলে বড় হচ্ছে, স্বভাবতই বাবা হিসেবে তার চিন্তা বাড়ছে। কারণ বর্তমান সময় খুব একটা ভালো না। কখন, কোথায় ছেলে জড়িয়ে পড়ে এই নিয়ে তার ভয়।

স্ত্রীর সাথে ছেলের একটা ছবি নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে চঞ্চল ক্যাপশনে লিখেছেন, ‘এখন সে তার মায়ের সমান লম্বা। বাপরে, হাতে পায়ে সবাই লম্বা হবে,বড় হবে, এটাই প্রকৃতির নিয়ম।

আসল বড় হওয়া মানে প্রকৃত মানুষ হওয়া। বড় হয়ে আমাদের সবার মুখ রাখিসরে বাপ। তোরা যখন বড় হচ্ছিস, চারপাশে আলোর চেয়ে অন্ধকার বেশিরে বাপধন, এটাই ভয়।’

হঠাৎ ছেলেকে নিয়ে কেন এতটা আতঙ্কিত সেটা বোঝা না গেলেও অনেকে অনেকে মনে করছেন, সম্প্রতি ঘটে যাওয়া শাহরুখপুত্র আরিয়ান খানের ঘটনা হয়তো চঞ্চল চৌধুরীর মনকে চঞ্চল করে তুলেছে।

উল্লেখ্য, বলিউড কিং শাহরুখ খানের ছেলে আরিয়ানকে মাদক কেলেঙ্কারীতে গ্রেফতার করেছে এনসিবি। ৭ অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতেই থাকবেন আরিয়ান।

Advertisement
Share.

Leave A Reply