fbpx

বলিউড থেকে আবার আত্মহত্যার খবর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউডে আবারও অপমৃত্যুর খবর। এবার আত্মহত্যা করলেন অভিনেতা সন্দীপ নাহার। সোমবার রাতে মুম্বাইয়ের গুরগাঁও এলাকায় তার নিজের বাসা থেকেই মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

ইতিমধ্যেই অভিযোগ দায়ের হয়েছে থানায়। মৃত্যুর আগে ফেসবুকে একটি ভিডিও ও সুইসাইড নোট শেয়ার করেছিলেন সন্দীপ। বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছেন, সন্দীপ নাহার অবসাদে ভুগছিলেন। ব্যক্তিগত জীবন সুখের ছিল না। বেশ কিছুদিন ধরে ক্যারিয়ার ভালো যাচ্ছিল না। ক্যারিয়ারের ওঠা-পড়া আর মেনে নিতে পারছিলেন না। অবশেষে স্বেচ্ছামৃত্যুর পথই বেছে নিলেন সন্দীপ নাহার। ফেসবুকে সুইসাইড নোটে নিজেই এসব কথা লেখেন তিনি।

সুইসাইড নোটে সন্দীপ নাহার লিখেছেন, ‘আর বেঁচে থাকতে ইচ্ছা করছে না। জীবনে অনেক সুখ-দুঃখ দেখেছি, ভালো সময় কাটিয়েছি। সব রকম সমস্যার মুখোমুখি দাঁড়িয়েছি, মোকাবিলা করেছি। কিন্তু আজ যে ট্রমার মধ্যে দিয়ে যেতে হচ্ছে আমাকে, তা আর সহ্য করার নয়! এই জীবনের মানে কী, যেখানে আত্মসম্মানই বজায় থাকল না। আমার স্ত্রী কাঞ্চনা শর্মা এবং তাঁর মা বিনু শর্মা আমাকে বোঝে না, বোঝার চেষ্টাও করল না। আমার স্ত্রীর কোনো দোষ নেই এতে। ওর স্বভাবই এ রকম। … আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নন। আর আমার মৃত্যুর পর কেউ যেন কাঞ্চনকে দোষারোপও না করেন। শুধু ওকে মানসিক চিকিৎসা করাবেন।’

অভিনেতা সন্দীপ নাহার অকালপ্রয়াত অভিনেতা সুশান্তের সঙ্গে ‘এমএস ধোনি’ ছবিতে অভিনয় করেছিলেন। অক্ষয় কুমার অভিনীত ‘কেশরিতে’ও অভিনয় করেন তিনি। বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেন সন্দীপ নাহার।

Advertisement
Share.

Leave A Reply