fbpx

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সূচি প্রকাশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আসন্ন বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে সময়সূচি ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। আগামী ১৬ জুন অ্যান্টিগা টেস্ট দিয়ে শুরু হবে এই সিরিজ। জুলাইয়ের ১৬ তারিখ পর্যন্ত চার ভেন্যুতে তিন ফরম্যাটেই খেলবে টাইগাররা। অ্যান্টিগার সাথে সেন্ট লুসিয়া, গায়ানা আর ডমিনিকান রিপাবলিকে খেলা অনুষ্ঠিত হবে।

১৬-২০ জুন পর্যন্ত চলবে প্রথম টেস্ট, এরপর সেন্ট লুসিয়াতে ২৪ জুন অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্ট। দুই টেস্টই শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮ টায়। টেস্ট সিরিজের পরই যথাক্রমে ২, ৩ ও ৭ জুলাই তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায়। প্রথম দুটি টি-টোয়েন্টি ডমিনিকান রিপাবলিকের উইন্ডসর পার্কে অনুষ্ঠিত হবে। ২০১৭ সালের হারিকেনে ক্ষতির পর প্রথমবারের মতো এই ভেন্যুতে আন্তর্জাতিক ক্রিকেটের আয়োজন করা হচ্ছে। তৃতীয় ম্যাচটি হবে গায়ানায়।

এরপর, ওয়েস্ট ইন্ডিজ সফরে সবশেষে অনুষ্ঠিত হবে টাইগারদের প্রিয় ফরম্যাট ওয়ানডে। তিন ম্যাচের এই সিরিজটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ১০, ১৩ ও ১৬ জুলাই। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে গায়ানাতে।

Advertisement
Share.

Leave A Reply