fbpx

বাবা আজগারের পাশে সমাহিত হলেন ফারুক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পারিবারিক কবরস্থানে বাবা আজগার হোসেন পাঠান এর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন কিংবদন্তি অভিনেতা, মুক্তিযোদ্ধা ও সংসদ সদস্য আকবর পাঠান ফারুক। এখানেই সমাহিত হওয়ার ইচ্ছা ছিল এই বরেণ্য অভিনেতার। আর তার শেষ ইচ্ছাকেই প্রাধান্য দিয়ে বাবার কবরের পাশে দাফন করা হয়েছে তাকে। মঙ্গলবার (১৬ মে) রাত ১০ টায় গাজীপুরের কালীগঞ্জের তুমুলিয়া ইউনিয়নে সোমটিওরি কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে তার পঞ্চম জানাজা শেষে দক্ষিণ-সোম গ্রাম পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে দাফন সম্পন্ন হয়েছে। সেখানে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার প্রদান করা হয়েছে এ মুক্তিযোদ্ধা-অভিনেতাকে। বিষয়টি বিবিএস বাংলাকে নিশ্চিত করেছেন চিত্রনায়ক জায়েদ খান।

জায়েদ খান বলেন,‘ বৃষ্টি কারণে মিয়া ভাইয়ের (ফারুক) দাফন কার্য সম্পন্ন হতে কিছুটা দেরি হয়েছে নির্ধারিত সময় থেকে। সেখানে আমি উপস্থিত ছিলাম। দাফনের আগে তাকে গার্ড অব অর্নার প্রদানও করা হয়েছে। সবাই তার জন্য দোয়া করবেন।’

এর আগে,ফারুকের প্রথম জানাজা সিঙ্গাপুর, দ্বিতীয় এফডিসি, তৃতীয় চ্যানেল আই প্রাঙ্গণ, চতুর্থ রাজধানীর গুলশানের আজাদ মসজিদ,পঞ্চম জানাজা তার নিজ গ্রাম তুমুলিয়া ইউনিয়নের কেন্দ্রীয় জামে মসজিদে সবশেষে জানাজা শেষ পারিবারিক কবরস্থান তার দাফন সম্পন্ন করা হয়েছে।

প্রসঙ্গত, সবাইকে কাঁদিয়ে সোমবার (১৫ মে) সকাল সাড়ে ৮টায় পরপারে চলে গেছেন নায়ক ফারুক। তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মঙ্গলবার (১৬ মে) ইউএস বাংলার বিএস-৩০৮ নম্বর ফ্লাইটে সকাল ৭টা ৫০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তার লাশ বহনকারী বিমানটি। মৃত্যুকালে তিনি স্ত্রী ফারহানা পাঠান, মেয়ে ফারিয়া তাবাসসুম পাঠান তুলসী ও ছেলে রওশন হোসেন শরৎ, আত্নীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য ভক্ত-অনুরাগী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

Advertisement
Share.

Leave A Reply