fbpx

বাবা-মায়ের কবরের পাশে শায়িত হলেন শিল্পী খালিদ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নিজ বাড়ি গোপালগঞ্জে বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন আশি ও নব্বই দশকের জনপ্রিয় সংগীতশিল্পী ‘চাইম’ ব্যান্ডের প্রধান ভোকালিস্ট খালিদ আনোয়ার সাইফুল্লাহ।

মঙ্গলবার (১৯ মার্চ) বাদ জোহর শহরের এস এম মডেল গভর্নমেন্ট হাই স্কুল মাঠে জানাজা শেষে তার লাশ গেটপাড়া কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়।

এর আগে সোমবার (১৮ মার্চ) রাত ১১টায় ঢাকার গ্রিন রোড জামে মসজিদে খালিদ হোসেনের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজার আগে জেলা প্রশাসনের পক্ষে গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহসিন উদ্দিন এবং খালিদ হোসেনের বড় ভাই মেজবা উদ্দিন হাসান গুণী শিল্পীর বিভিন্ন দিক তুলে ধরেন।

খালিদের চাচাতো ভাই নোমান হোসেন তমাল গণমাধ্যমকে বলেন, সোমবার সন্ধ্যায় মৃত্যুর পর রাত ১১টার দিকে ঢাকার গ্রিন রোড জামে মসজিদে খালিদ আনোয়ার সাইফুল্লাহর প্রথম জানাজা হয়। পরে রাত সাড়ে ৩টার দিকে তাঁর লাশ গোপালগঞ্জ শহরের চৌরঙ্গী-পাবলিক রোডের ইসহাক কমপ্লেক্সের নিজ বাসায় আনা হয়। ভোর থেকে হাজারো ভক্ত, অনুরাগী, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষীসহ সাধারণ মানুষ তাঁকে একনজর দেখতে ছুটে আসেন।

নোমান হোসেন তমাল আরও বলেন, জোহরের নামাজ শেষে জেলা শহরের এস এম মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে খালিদের দ্বিতীয় জানাজা হয়। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। জানাজায় জেলা প্রশাসন, রাজনৈতিক ব্যক্তিত্ব, খালিদের বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী, ভক্তরাসহ হাজারো মানুষ অংশ নেয়। বেলা পৌনে ২টার দিকে শহরের পুরোনো পৌর কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাঁর লাশ দাফন করা হয়।

Advertisement
Share.

Leave A Reply