fbpx

বিচ্ছেদ নয়,মধ্যরাতে এক হলেন রাজ-পরী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হালের আলোচিত তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণির সংসার ভাঙছে পুরোনো খবর।গত কয়েকদিন ধরে ফেসবুকে চলছে রাজ-পরীর কথার হামলা।সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে কথার তিরেও ঘায়েল করেছেন দুই তারকা।

এই দুই তারকার সুখের সংসার হঠাৎই হয়ে বিষাদময় হয়ে ওঠায় অবাক এবং হতাশ হয়েছিলেন তাদের ভক্তরা।

তবে সব মান-অভিমান ভুলে ফের এক হলেন রাজ-পরী।বুধবার দিবাগত রাতে বিবিএস বাংলাকে খবরটি নিশ্চিত করেছেন পরীমণি নিজেই।

তবে নানা জল্পনা-কল্পনাকে বিদায় জানিয়ে আবারও মধ্যেরাতে এক ফ্রেমে দেখা গেল রাজ-পরীকে।অভিনেত্রী শিরিন শিলা তার ফেসবুকে রাজ-পরীর সঙ্গে ভিডিও হলে কথা বলার একটি স্কিন শর্ট প্রকাশ করেছেন তার ব্যাক্তিগত ফেসবুকে।সেখানে রাজ-পরীকে একসঙ্গে তার সাথে কথা বলতে দেখা যাচ্ছে। এরপর সেই স্কিন শর্ট ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া।

বিষয়টি নিয়ে পরীমণির সঙ্গে যোগাযোগ করা হলে এ প্রসঙ্গে তিনি বলেন,রাজ ২ দিন বাইরে থাকার পর বাসায় ফিরেছে। গত (৩১ ডিসেম্বর) ভোরে সে বাসার বাইরে চলে গিয়েছিল। ৪ দিন হলো আবার ফিরে এসেছে।

তিনি আরও বলেন,প্রতিদিনই রাজের জন্য ইলিশ মাছ রান্না করি। রাজ আমার হাতের ইলিশ মাছ রান্না খুব পছন্দ করে।আমাদের মধ্যে এখন কোনো মান-অভিমান নেই। যা হয়েছিল তা-নিয়ে আর কথা বলতে চাই না।আমাদের একমাত্র সন্তান রাজ্যকে নিয়ে এখন ভালো আছি।ভবিষ্যতে যেনো ভালো থাকতে পারি সেই দোয়া চাই সকলের কাছে। এর বেশি কিছু বলতে চাই এখন।

এর আগে পরীমণি (১ জানুয়ারি) তার ব্যক্তিগত ফেসবুকে অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে লেখেন,একটা সম্পর্কে পুরোপুরি সিরিয়াস বা খুব করে না চাইলে একটা মেয়ে বাচ্চা নেয়ার মতো এত বড় সিদ্ধান্ত নিতে পারে না কখনোই। আমার জীবনের সবটুকু চেষ্টা যখন এই সম্পর্কটাকে ঠিকঠাক টিকিয়ে রাখা তখনই আমাকে পেয়ে বসা হলো। যেন, শত কোটি বার যা ইচ্ছে তাই করলেও সব শেষে ওই যে আমি মানিয়ে নেই এটা রিতিমতো দারুন এক সাংসারিক সূত্র হয়ে দাঁড়ালো।

তার চেষ্টাতেই রাজের সঙ্গে সংসার টিকে ছিল উল্লেখ পরীমনি আরও লেখেন, আমি জোর দিয়ে বলতে পারি আমাদের এই সম্পর্ক এত দিন আমার এফোর্টে টিকে ছিলো শুধু। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌঁছালে কোন সম্পর্কই আর সম্পর্ক থাকে না। স্রেফ বিষ্ঠা হয়ে যায়।

রাজ্যের দিকে তাকিয়ে বার বার সব ভুলে যাই। সব ঠিক করার জন্যে পরে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে! না। একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গল এর জন্যেই আলাদা হয়ে গেলাম।

তারপর থেকেই এই তারকা দম্পতির বিচ্ছেদের খবর চাউর হয়ে উঠে চলচ্চিত্র অঙ্গনে। পরীমণি নিজেও জানান শিগগিরই তিনি রাজকে ডিভোর্স লেটার পাঠাবেন।এরপর রাজ তার অবস্থান পরিস্কার করেছিলেন তিনি বলেছিলেন, পরীর সঙ্গে আর সংসার করা সম্ভব না, আইনী পরামর্শ নেবো।

এরপরই শুরু হয় রাজ-পরীর সংসার ভাঙা নিয়ে শোরগোল। অবশ্য বর্তমানে সব ঝামেলা আর ভুল বোঝাবুঝি মেরামত করে নিয়েছেন এই দম্পতি। ছেলেকে নিয়ে সুখের সংসার চালিয়ে যাবেন তারা।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর সে বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

Advertisement
Share.

Leave A Reply