fbpx

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন হৃতিক-সাবা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মঙ্গলবার ৪৯-এ পা দিলেন হৃতিক রোশন। জন্মদিনেই বিয়ের খবর চাউর অভিনেতার। সুজানের সঙ্গে বিচ্ছেদের পর মডেল, গায়িকা ও অভিনেত্রী সাবা আজাদই অভিনেতার জীবনে বসন্তের ছোঁয়া এনে দেন। রীতিমতো প্রেমে হাবুডুবু খাচ্ছেন সাবা-হৃতিক।

প্রেম, বিয়ে, বিচ্ছেদ..এ যেন তারকাদের জীবনেরই অংশ। বলিউডে একসময় ঋত্বিক রোশান ও সুজানে খান দম্পতিকে আদর্শ দম্পতির তকমা দেওয়া হত। কিন্তু ওই যে জীবনানন্দ দাশের একটা কথা আছে না, প্রেম ধীরে মুছে যায়…একটা সময় পর ঋত্বিক-সুজানের প্রেমেও পড়ে ভাটা, বিচ্ছেদ হয় তাদের। তবে দুজনই এখন পর্যন্ত সুসম্পর্ক বজায় রেখেছেন। অন্তত তাদের বন্ধুত্ব অটুট।

ঋত্বিক নতুন করে প্রেমে পড়েছেন এটা পুরনো খবর। প্রথম থেকেই প্রেমিকা সাবা আজাদকে কখনই লোকচক্ষুর আড়ালে রাখেননি তিনি। এরমধ্যেই তারা এক ছাদের নিচে থাকাও শুরু করেছেন। নতুন ফ্ল্যাটও কিনেছেন অভিনেতা।

বলি পাড়ায় গুঞ্জন, খুব শীঘ্রই নাকি হৃতিক-সাবার চারহাত এক হতে চলেছে। ৩৭ বছর বয়সী সাবাকেই ঘরনি করবেন সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন হৃতিক। খুশি রোশন পরিবারও।

অভিনেতার ঘনিষ্ঠ মহলের দাবি, সাবার সঙ্গে ভীষণ খুশি তিনি। এ ছাড়া হৃতিকের দুই ছেলে রেহান-হৃদানও পছন্দ করে সাবাকে। এই মুহূর্তে বেশ কিছু কাজ রয়েছে হৃতিকের হাতে। অন্যদিকে মডেলিং, গান ও অভিনয় নিয়ে সাবাও ভীষণ ব্যস্ত। দুজনেই হাতের কাজগুলো গুছিয়ে বছর শেষে বিয়ের পিঁড়িতে বসবেন। গোটা পরিবার নাকি উপস্থিত থাকবে তাদের বিয়েতে।

সম্পর্কের শুরু থেকেই রোশন পরিবারের পছন্দের পাত্রী সাবা। কিন্তু এই বিয়েতে হৃতিকের প্রাক্তন সুজানে থাকবেন কি-না, তা এখনও জানা যায়নি।

সুজানের সঙ্গে ১৪ বছরের দাম্পত্যের ইতি ঘটিয়ে একটা লম্বা সময় একাই ছিলেন এই হার্টথ্রব। কয়েকজন বলি নায়িকার সঙ্গে নামও জড়িয়েছে হৃতিকের। যার মধ্যে অন্যতম ছিলেন কঙ্গনা রানাউত। কিন্তু এই প্রসঙ্গে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি হৃতিক। তবে এবার মনে হচ্ছে, সাবার সঙ্গেই নতুন জীবনে পা রাখবেন হৃতিক।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1283566749156775

Advertisement
Share.

Leave A Reply