fbpx

বিশ্বকাপ দলে ফিরলেন বুমরাহ, ছিটকে গেছেন জাদেজা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারত। ইনজুরির কারণে এশিয়া কাপ মিস করা জাসপ্রীত বুমরাহ এবং হার্শাল প্যাটেল চোট কাটিয়ে দলে ফিরেছেন। তবে এশিয়া কাপে ইনজুরিতে পড়া অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ছিটকে গেছেন দল থেকে।

রোহিত শর্মার দলে ভিরাট কোহলি, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদবের মতো মারকুটে ব্যাটার তো আছেনই, উইকেটকিপার ব্যাটার হিসেবে রাখা হয়েছে ঋষভ পান্ত এবং দিনেশ কার্তিককে। বিশ্বকাপ দলে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সাথে অন্য দুই পেসার আর্শদিপ সিং এবং ভুবনেশ্বর কুমারকে রাখা হয়েছে।

স্পেশালিস্ট স্পিনার হিসেবে রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল এবং জাদেজার বদলি অক্ষর প্যাটেলকে দলে নেওয়া হয়েছে। পাশাপাশি দীপক চাহার, রিস্ট-স্পিনার রবি বিষ্ণোই এবং ব্যাটার শ্রেয়াস আইয়ারের সাথে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে মোহাম্মদ শামিকে। সব দলই ৯ অক্টোবরের মধ্যে তাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে পরিবর্তন করতে পারবে।

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, ভিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, আর্শদিপ সিং।

স্ট্যান্ডবাই খেলোয়াড়: মোহাম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার

Advertisement
Share.

Leave A Reply