fbpx

বেনজেমার জন্মদিনের উপহার বিশ্বকাপ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জাতীয় দলে নিষেধাজ্ঞার কারণে রাশিয়া বিশ্বকাপে খেলা হয়নি। তাই নিজ দল ফ্রান্স সেবার চ্যাম্পিয়ন হলেও মাঠে থেকে ট্রফিটা উঁচিয়ে ধরতে পারেননি করিম বেনজেমা। তবে, রিয়াল মাদ্রিদে দুর্দান্ত ফর্মে থাকা বেনজেমা ঠিকই জায়গা করে নিয়েছেন বিশ্বকাপ দলে। টানা দ্বিতীয়বারের মতো শিরোপার আশায় বিভোর থাকা এই স্ট্রাইকার বিশ্বকাপ ট্রফিকেই জন্মদিনের উপরহার হিসেবে পেতে চান।

আগামী ১৯ ডিসেম্বরের করিম বেনজেমার ৩৫তম জন্মদিন। অর্থাৎ, কাতার বিশ্বকাপ শেষ হওয়ার ঠিক পরের দিন। ফাইনালে ট্রফি জিতে জন্মদিন উদযাপন করতে চান এই ফরাসি ফুটবল তারকা।

“নিঃসন্দেহেই কাতারে চ্যাম্পিয়ন হওয়া আমার জন্য জন্মদিনের সেরা উপহারগুলোর একটা হবে। সেখানে প্রতিটা ম্যাচই ফাইনালের মতো। আমাদের দলটা খুব ভালো অবস্থানে আছে এবং আমরা ম্যাচ ধরে পরিকল্পনা করব”-প্রাইম ভিডিওকে দেয়া এক সাক্ষাৎকারে বেনজেমা

ফ্রান্সের ২০১৪ বিশ্বকাপ দলের বেনজেমা থাকলেও সেবার কোয়ার্টার ফাইনালে জার্মানির কাছে ১-০ গোলে হেরে বিশ্বকাপ থেকে বাদ পড়ে ফরাসিরা। পরের বছর সেক্সটেপ কাণ্ডে নিজের এক সতীর্থকে ব্ল্যাকমেইল করার অভিযোগে জাতীয় দল থেকে প্রায় ছয় বছর বাইরে ছিলেন। দীর্ঘ অপেক্ষা শেষে ২০২১ সালে ইউরোপিয়ান চ্যাম্পিয়শিপের আগে আবারো দিদিয়ে দেশমের দলে ফেরেন বেনজেমা।

Advertisement
Share.

Leave A Reply