fbpx

মিলিয়ন ভিউ ছাড়ালো ‘প্রাণ দিতে চাই’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ব্যতিক্রমধর্মী গল্প আর নির্মাণে মুন্সিয়ানা দেখিয়ে তৈরি করেছেন নিজস্ব পরিচিতি তৈরি করেছেন মাবরুর রশীদ বান্নাহ। অর্ধ যুগে সাফল্য পাওয়া তরুণ নির্মাতাদের মধ্যে তিনি অন্যতম একজন।

বর্তমানে সব শ্রেণির দর্শকদের কাছেই বান্নাহর নাটক মানে অন্যরকম ভালো লাগা। একের পর এক হিট নাটক উপহার দিয়ে যাচ্ছেন জনপ্রিয় এই নির্মাতা। এরই ধারাবাহিকতায় গত (২৮ সেপ্টেম্বর) ‘Peacock Entertainment’ নামের নতুন একটি ইউটিউবে চ্যানেলে মুক্তি পেয়েছে তার নির্মিত নতুন নাটক ‘প্রাণ দিতে চাই’। এতে ফারিন খানের বিপরীতে অভিনয় করেছেন আশর খান।

ফারিন খান-আরশ খান অভিনীত এই নাটকটি অনলাইন মুক্তির পরপরই সাড়া ফেলেছে। মুক্তির পর ৭ দিনেই ১ মিলিয়ন অতিক্রম করেছে নাটকটি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মাত্র ৭ দিনেই প্রায় ১১ লাখ মানুষ এটি দেখেছেন। যা সত্যিই প্রশংসনীয়।

‘প্রাণ দিতে চাই’ নাটকটির এমন সাফল্যের কারণ প্রসঙ্গে ফারিণ খান বলেন, ‘সত্যি বলতে নাটকে আমি নতুন। আমার অনেক দুর্বলতা আছে অভিনয়ের জায়গায়। নাটকটি রিলিজ হবার পর উপলব্ধি করেছি। তবুও ভালো লাগছে, রোমান্টিক-কমেডি জনরান মিষ্টি প্রেমের গল্পটি দর্শক এতো পছন্দ করছেন। সপ্তাহে ১০ লাখের বেশি মানুষ দেখছেন নাটকটি। আর দর্শকরা যখন কাজের প্রতি ভালোবাসা দেখান, সত্যি আমার খুব ভালো লাগে। এই নাটকটির মাধ্যমে বান্নাহ ভাই এবং আরশ খানের সাথে প্রথম কাজ। দারুণ একটা অভিজ্ঞতা হয়েছে তাদের সাথে কাজের। তাদের দু’জনকে ধন্যবাদ এতো সুন্দর একটা কাজের সাথে আমাকে যুক্ত করার জন্য। কারণ নাটকটি রিলিজের পর বেশ সুন্দর সুন্দর প্রশংসা পাচ্ছি।”

Advertisement
Share.

Leave A Reply