fbpx

অথৈ এর নতুন ছবি ‘আজব ছেলে’ মুক্তির অনুমতি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিজয়ী তাহমিনা অথৈ। প্রতিযোগিতায় অংশ নিয়ে আলোচনায় আসেন। এরপর প্রয়াত বরেণ্য নির্মাতা সাইদুল আনাম টুটুল পরিচালিত ‘কালবেলা’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে রুপালী পর্দায় চিত্রনায়িকা হিসেবে অভিষেক ঘটে তার। প্রথম ছবিতেই অভিনয় নৈপুণ্যে দর্শকদের মন জয় করেন অথৈ।

এরই মধ্যে অথৈ অভিনীত দ্বিতীয় ছবি ‘আজব ছেলে’ কোনো রকমের সংশোধন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে সেন্সর ছাড়পত্র পেয়েছে।

মুহাম্মদ জাফর ইকবালের লেখা ‘আজব ছেলে’ অবলম্বনে নির্মিত ছবির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মানিক মানবিক। এ সিনেমায় ‘মলি’ চরিত্রে দেখা যাবে অথৈকে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন জনপ্রিয় অভিনেতা তৌকীর আহমেদ, সাজু খাদেম ও রিদওয়ান (নাম ভূমিকায় রিদওয়ানই অভিনয় করেছেন)।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে অথৈ বলেন, ‘শ্রদ্ধাভরে স্মরণ করছি প্রয়াত বরেণ্য নির্মাতা সাইদুল আনাম টুটুল স্যারকে। তিনিই আমাকে প্রথম সিনেমাতে অভিনয় করার সুযোগ করে দিয়েছিলেন। তার দেখানো পথেই হাঁটার চেষ্টা করছি, অভিনয় শেখার চেষ্টা করছি। কাজ করতে গেলেই যে শুধু তাকে মনে পড়ে এমনটি নয়, বলা যায় প্রতিনিয়তই তাকে মনে পড়ে। তার কালবেলাতে অভিনয়ের জন্য আমি কিছুটা হলেও প্রশংসিত হয়েছি। স্যার বেঁচে থাকলে হয়তো অনেক খুশি হতেন।’

অথৈ বলেন, আজব ছেলে মূলত একটি শিশুতোষ চলচ্চিত্র। এতে আমি মলি চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে মলি বেশ বিচক্ষণ এবং বুদ্ধিমতি একটি মেয়ে। সহশিল্পী হিসেবে তৌকীর ভাইকে পেয়েছি। তার কাছ থেকেও অভিনয় সম্পর্কে অনেক কিছু শিখেছি, জেনেছি।পরিচালকের প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা রইল। সিনেমাটি মুক্তি পেলে আশা করছি ভালো লাগবে দর্শকের।’

১ ঘণ্টা ৪৫ মিনিটের এই সিনেমাটি সরকারি অনুদানে নির্মিত হয়েছে।

পরিচালক মানিক মানবিক জানান, মাত্র সেন্সর থেকে মুক্তির অনুমতি পেলাম। দ্রুত ‘আজব ছেলে’ মুক্তির পরিকল্পনা আছে আমাদের। শিগগির মুক্তি তারিখ ঘোষণা করবো।

Advertisement
Share.

Leave A Reply