fbpx

মুক্তি পাচ্ছে ‘যন্ত্রণা’, অভিষেক হচ্ছে সায়মা স্মৃতির

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা ‘যন্ত্রণা’ দিয়ে ঢালিউডে পা রাখছেন তরুণ মডেল ও অভিনেত্রী সায়মা স্মৃতি। আরিফুর জামান আরিফ পরিচালিত এ ছবিতে সায়মা স্মৃতির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক আদর আজাদ।

পরিচালক আরিফ জানিয়েছেন ত্রিভুজ প্রেমের গল্পের ছবি ‘যন্ত্রণা’। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৭ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আগামী ২৭ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে আদর আজাদ ও সায়মা স্মৃতির জুটির ছবি ‘যন্ত্রণা’। সিনেমাটি পরিচালনা করেছেন আরিফুর জামান আরিফ। পরিচালক জানিয়েছেন ত্রিভুজ প্রেমের গল্পের ছবিটি মুক্তির জন্য তারিখ চূড়ান্ত করা আছে। সব ঠিক থাকলে নির্ধারিত তারিখে মুক্তি পাবে সিনেমাটি।

সিনেমাটির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে সাইমা স্মৃতির। এজন্য বেশ উচ্ছ্বসিতও তিনি। বলেন, ‘যন্ত্রণা ছবির মাধ্যমে আমার বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে। প্রথমবার বড়পর্দায় আসছি, কিছু ভুল ত্রুটি হয়তো আছে। ভুল থেকে শিক্ষা নিয়েছি। আগামীতেই এই শিক্ষা কাজে লাগিয়ে কাজ করতে চাই।’

এই সিনেমাটিতে আরও অভিনয় করেছেন, শতাব্দী ওয়াদুদ, ডন, বড়দা মিঠু, আশরাফ কবির, সোহেল রশিদ, গাঙ্গুয়া, জাহিদ, পারভেজ সুমন, শেখ স্বপ্না, পারভিন আক্তার, অতিথি শিল্পী তনামি হক প্রমুখ।

উল্লেখ্য, সায়মা স্মৃতি চাঁদপুরের মেয়ে হলেও জন্ম ঢাকায় এবং পড়াশোনা ঢাকাতেই।

অমিতাভ রেজা, অনম বিশ্বাস নির্দেশিত গ্রামীণফোনের দুটি বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজে কাজ শুরু হয় সায়মা স্মৃতির। পরে ব্র্যাকসহ একাধিক স্বনামধন্য প্রতিষ্ঠানের টিভিসিতে কাজের পর সিনেমায় করেছেন এই তরুণী।

Advertisement
Share.

Leave A Reply