fbpx

মুক্তি পেলো সাব্বির নাসিরের টান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রথবারের মতো  লোকগান গাইলেন কণ্ঠশিল্পী সাব্বির নাসির। গানের কথা লিখেছেন কবি অসীম সাহা। ‘আমারে দিয়া দিলাম তোমারে’ গান গেয়ে জনপ্রিয়তা পান নাসির।

সোমবার(১০ মে) সাব্বির নাসিরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘টান’ শিরোনামের গানটি প্রকাশ করা হয়েছে। গানটির সুরকার মুরাদ নূর। সংগীতায়োজনে আছেন মুশফিক লিটু।

এর মিউজিক ভিডিও পরিচালনা করেছেন ঢালিউডের খ্যাতনামা পরিচালক বদিউল আলম খোকন।

গানটির ভিডিও ধারণ করা হয়েছে মেঘনা, ব্রহ্মপুত্র নদীর পাড়ে। এছাড়াও কিছু অংশের শুটিং হয়েছে সোনারগাঁও এলাকায়। মডেল হিসেবে ছিলেন নৃত্যশিল্পী আশিক চৌধুরী, শাকিলা পারভীনসহ অন্যান্যরা।

গানটি নিয়ে বদিউল আলম খোকন বলেন, অনেক সুন্দর একটা গান ‘টান’। আর গানের ভিডিও শুটিংয়ের  অ্যারেঞ্জমেন্টে কোনো কমতি ছিল না। ফিল্মের গানের আয়োজনের মতো গানটির কাজ হয়েছে। গানের ভিডিওচিত্রের কাজে ক্যামেরায় ছিলেন সিনেমার চিত্রগ্রাহক আসাদুজ্জামান মজনু। সুন্দর চিত্রায়ন করেছেন তিনি। আমি চেষ্টা করেছি ভালো একটা কাজ উপহার দেবার। আশা করি, সুন্দর এই মিউজিক্যাল ফিল্মটি  সকলে পছন্দ করবেন।’

সাব্বির নাসির বলেন, কবি অসীম সাহা আর বদিউল আলম খোকনের মতো দুজন গুণী ও ভালো মানুষের সাথে কাজ করতে পেরে খুব ভালো লাগছে। এর আগে বদিউল আলম খোকন পরিচালিত একটি সিনেমায় প্লে ব্যাকে কণ্ঠ দিয়েছিলাম। খুব কর্মঠ ও খুঁতখুঁতে মানুষ। লিটু ভাই ও মুরাদ নূরও অনেক পরিশ্রম করেছেন গানটির জন্য। আশা করছি লোকগানের শ্রোতা ও দর্শকদের গানটি ও মিউজিক্যাল ফিল্মটি ভালো লাগবে।’

Advertisement
Share.

Leave A Reply