fbpx

মৃত ভাইকে শ্রদ্ধা জানাতে ইতালির হয়ে খেলবেন অজি ওপেনার জো বার্নস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দেশের হয়ে দীর্ঘ সময় খেলেছেন অস্ট্রেলিয়ার ওপেনার জো বার্নস। অস্ট্রেলিয়ার টেস্ট দলে একসময় ছিলেন নিয়মিত ওপেনার। অজিদের হয়ে অভিষেক হয়েছিল ২০১৪ সালে। খেলেছেন ২৩টি টেস্ট। অবশ্য অস্ট্রেলিয়া জাতীয় দলে প্রাক্তন হয়ে গিয়েছেন। এবার ৩৪ বছর বয়সে তিনি শুরু করতে যাচ্ছেন নতুন অধ্যায়। এখন থেকে তাকে খেলতে দেখা যাবে ইতালির হয়ে।

সাবেক এই অজি ওপেনার বার্ন জানিয়েছেন, ফেব্রুয়ারিতে মারা যাওয়া বড় ভাইকে শ্রদ্ধা জানাতেই ইতালি ক্রিকেট দলের হয়ে খেলবেন তিনি। ইতালি দলে তিনি ৮৫ নম্বর জার্সি পরে খেলবেন, যেটা ব্রিসবেনের ক্লাব ক্রিকেট খেলার সময় তার ভাই ডমিনিক বার্নস পরতেন।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ইতালির জার্সিতে খেলার সিদ্ধান্ত জানাতে বার্নস বলেন, ‘এটা শুধুই একটা সংখ্যা নয়। শুধুই একটা জার্সি নয়। এটা তার জন্য যাকে আমি চিনি, সে আমাকে দেখে গর্ব করবে। এ বছরের ফেব্রুয়ারিতে আমার ভাই মারা গেছে। সবশেষ উপজেলা পর্যায়ে নর্দার্ন ফেডারেলসের হয়ে যে সে খেলেছে, সেই দলের জার্সি নাম্বার ৮৫ (জন্ম সালও ৮৫)।’

বার্নস অস্ট্রেলিয়া দলের হয়ে সর্বশেষ খেলেছেন ২০২০ সালের ডিসেম্বরে। সবকিছু ঠিকঠাক থাকলে ৩৪ বছর বয়সী জো বার্নস ইতালির হয়ে খেলবেন ২০২৬ বিশ্বকাপের আঞ্চলিক বাছাইপর্বে।

Advertisement
Share.

Leave A Reply