fbpx

যাদের বিয়ে করেছি, তাদের ভুলেই বিষয়টি বাজেভাবে উপস্থাপিত হয়েছে: শাকিব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জীবনের মিথ্যা শিল্পে ছায়া ফেলে… লেখক সৈয়দ শামসুল হকের ‘ঈর্ষা’ নাটকের একটি বিখ্যাত লাইন এটি। শিল্পীর ব্যক্তিগত জীবন থাকবে অবশ্যই কিন্তু সেই জীবন যদি হয় মিথ্যের আশ্রয়ে, তাহলে তার শিল্পেও ঢুকে যায় মিথ্যে, অর্থাৎ শিল্পে থাকবে না সততা। আর সততা ছাড়া শিল্পের কার্যকারিতা নিয়েও ওঠে প্রশ্ন।

এত কথা বলা এই কারণেই, ব্যক্তি শাকিব খান যেমনই হোন, সেসব ভুলে চলচ্চিত্রে তার অবদানকেই স্বরণ করতে বললেন এই অভিনেতা। কিন্তু ব্যক্তি শাকিবকে একেবারেই কি ভুলে যাওয়া যায়?

ঢালিউড কিং খান শাকিব খানের ব্যক্তিগত জীবন নিয়ে ইতিবাচক-নেতিবাচক নানা কথা থাকতে পারে কিন্তু তিনি যে ইন্ডাস্ট্রির নাম্বার ওয়ান নায়ক এ নিয়ে প্রশ্ন নেই কারও। তবে অন্যদের প্রশ্ন না থাকলে কী হবে, স্বয়ং শাকিব খানের প্রশ্ন আছে সবার উদ্দেশ্যে। আর সেই প্রশ্নই এবার ছুঁড়ে দিলেন অভিনেতা।

দেশের গণমাধ্যমকে এই অভিনেতা দুঃখ করে বলেছেন, দেশীয় চলচ্চিত্রে কি আমার কোনো অবদান নেই? অথচ আমার ব্যক্তিগত বিষয়কে পুঁজি করে আমার কিছু গোপন শত্রু আমার ব্যক্তি ও ফিল্মি ইমেজ ধ্বংস করতে উঠেপড়ে লেগেছে।

শুধু দেশেই নয়, বিদেশেও দেশীয় সিনেমাকে সবার কাছে সম্মানের সাথে পৌঁছে দেয়ার কথা উল্লেখ করেছেন তিনি। এমনকি এখনও আন্তর্জাতিক অঙ্গণে দেশীয় সিনেমাকে স্বমহিমায় প্রতিষ্ঠা করতে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন।

এই অভিনেতা দুঃখ করে আরও বলেন, কোন বিশ্রাম ছাড়াই বিধ্বস্তপ্রায় চলচ্চিত্রকে প্রাণ ফেরাতে দিনের পর দিন কাজ করে গেছি। চলচ্চিত্র নিয়ে আমার বিরামহীন স্বপ্ন সত্যি। আমার প্রশ্ন দেশের চলচ্চিত্রে আমার এই পরিশ্রমের কী কোন মূল্য নেই?

সম্প্রতি গণমাধ্যমকে শাকিব খান বলেছেন, প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন থাকে, তারও আছে। প্রেম, বিয়ে, সন্তান নিয়ে তিনি সবার সাথে আনন্দ শেয়ার করতে চেয়েছিলেন, কিন্তু বিধি বাম। যাদেরকেই তিনি বিয়ে করেছেন, তাদের ভুলেই নাকি বিষয়টি বাজেভাবে উপস্থাপিত হয়েছে। এমনকি এসব কারণেই নাকি শাকিব অপুকে ডিভোর্স দিয়েছিলেন।

এই অভিনেতা জানান, তিনি ব্যক্তিগত বিষয় নিয়ে পাবলিকের সাথে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। আর সেকারণেই নাকি তিনি বিষয়টি গোপন রেখেছিলেন। তবে এরপর তিনি চমকে দেয়ার মতই দিয়েছেন এক তথ্য। এই নায়কের দাবি, তিনি অপু কিংবা বুবলিকে বিয়ে ও বাচ্চা হওয়ার কথা গোপন আখতে বলেননি। এমনকি তারা কেন বলেননি সে দায়ও নিতে চান না এই অভিনেতা।

সবকিছু মিলিয়ে অভিনেতার নাকি সহ্যের সীমা অতিক্রম করেছে। আর এ কারণেই তিনি হাঁটবেন এবার আইনের পথে। কাউকেই তিনি ছাড় দিতে চান না।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/580891267058212

Advertisement
Share.

Leave A Reply