fbpx

যুবলীগের সুবর্ণজয়ন্তী আজ, এড়িয়ে চলবেন রাজধানীর যেসব সড়ক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ প্রতিষ্ঠার ৫০ বছর (সুবর্ণজয়ন্তী) আজ। এ দিনটি উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশের আয়োজন করেছে সংগঠনটি।

প্রায় দশ লাখ লোকের মহাসমাবেশ করার আশা করছে যুবলীগ। ১০ লাখ লোকের উপস্থিতির মধ্য দিয়ে শোডাউনের রেকর্ড গড়ে সংগঠনের সুবর্ণজয়ন্তীকে স্মরণীয় করে রাখতে চাচ্ছেন নেতারা।

আর এই সুবর্ণজয়ন্তীকে কেন্দ্র করে আজ (১১ নভেম্বর) শুক্রবার রাজধানী ঢাকার বেশকিছু সড়কে ট্রাফিক ব্যবস্থায় পরিবর্তন এনেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।যুবলীগের সুবর্ণজয়ন্তী আজ, এড়িয়ে চলবেন রাজধানীর যেসব সড়কঅনুষ্ঠানস্থল সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের এলাকার ওই সড়কগুলো এড়িয়ে চলার নির্দেশনা দেওয়া হয়েছে ডিএমপির এক বিজ্ঞপ্তিতে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যানবহনগুলোকে কাটাবন ক্রসিং; হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, পুলিশ ভবন ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং, হাই কোর্ট ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য ক্রসিং ও উপাচার্য ভবন ক্রসিং এড়িয়ে চলতে হবে।

গাড়ি রাখার নির্দেশনা…

ঢাকা বিশ্ববিদ্যালের মহসীন হল মাঠ (শুধু ভিআইপি), মলচত্ত্বর, পলাশী ক্রসিং হতে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে, ফুলার রোড রাস্তার দুই পাশে, দোয়েল চত্বর ক্রসিং হতে শহিদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে, পলাশী ক্রসিং হতে নিলক্ষেত ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে গাড়ি রাখা যাবে।।

এছাড়া সবজি বাগান থেকে নেভাল গ্যাপ পর্যন্ত, সুগন্ধা থেকে অফিসার্স ক্লাব ক্রসিং পর্যন্ত, হলি ফ্যামিলি হাসপাতাল গলি, নেভাল গেইট এলাকা, হোটেল ইন্টারকন্টিনেন্টাল এর বিপরীত পাশে, মিন্টো রোড ক্রসিং হতে পুলিশ ভবন ক্রসিং এবং দিলকুশা ও মতিঝিল এলাকার রাস্তার দুই পাশে পার্কিংয়ের নির্দেশনা দিয়েছে ডিএমপি।

Advertisement
Share.

Leave A Reply