fbpx

যেসব হলে দেখা যাবে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আজ শুক্রবার(২০ জানুয়ারি) রাজধানীসহ দেশের ১৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সরকারি অনুদানের সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। সিনেমাটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে এটি।

সিনেমাটি ঢাকায় দেখা যাবে স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিং মল (পান্থপথ), এসকেএস টাওয়ার (মহাখালী), সীমান্ত সম্ভার (ধানমন্ডি), সনি স্কয়ার (মিরপুর), বঙ্গবন্ধু আর্মি স্টেডিয়াম (বিজয় সরণি), শ্যামলী সিনেমা, ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), চিত্রামহল (বংশাল) ও মধুমিতা (মতিঝিল) সিনেমা হলে।

এছাড়া চট্টগ্রামের স্টার সিনেপ্লেক্স, সিলভার স্ক্রিন, সুগন্ধা সিনেমা, সিলেটের গ্র্যান্ড সিলেট, রাজশাহীর স্টার সিনেপ্লেক্স, যশোরের মনিহার সিনেমা ও খুলনার লিবার্টি সিনেমা হলে মুক্তি পাবে সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

সিনেমাটির মুক্তি উপলক্ষে নিয়মিত প্রচারণায় অংশ নিয়েছেন পরীমণি। বিভিন্ন স্কুল থেকে শুরু করে  অভিনব প্রচারণায় সরব এই অভিনেত্রী। এমনকি মুক্তির প্রথমদিন ছেলে রাজ্যকে নিয়ে সিনেমা হলে  গিয়ে নিজের সিনেমা দেখবেন এই অভিনেত্রী।
সিনেমাটিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, কচি খন্দকার, আজাদ আবুল কালাম, আবু হুরায়রা তানভীর প্রমুখ।

Advertisement
Share.

Leave A Reply