fbpx

রাজনীতিবিদদের মধ্যে প্রথম টিকা নিলেন পলক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

করোনা টিকা নিলেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) টিকাদান কেন্দ্রে টিকা নেন তিনি। দেশের মন্ত্রিপরিষদ ও রাজনীতিবিদদের মধ্যে সর্ব প্রথম করোনার টিকা নেন পলক ।

২৮ জানুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কনভেনশন সেন্টারে করোনা টিকাদান কেন্দ্রে এ টিকা নেন পলক ।

প্রথমে টিকা নিবন্ধন সম্পন্ন করে নির্ধারিত বুথে গিয়ে টিকা নেন প্রতিমন্ত্রী। টিকা নেয়ার পর পর্যবেক্ষণের জন্য নির্ধারিত জায়গায় বিশ্রাম নেন তিনি ।

এর আগে সকালে বিএসএমএমউর বঙ্গবন্ধু কনফারেন্স সেন্টারে প্রথম টিকা নিয়ে টিকা কর্মসূচির উদ্বোধন করেন অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক টিকা নেয়র পর, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আব্দুল মান্নান ও তথ্য সচিব খাজা মিয়াও টিকা নেন।

বিএসএমএমইউয়ের জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার মজুমদার জানান, এ পর্যন্ত মোট ১২৫ জন করোনা টিকা নিয়েছেন।’

এছাড়া আরও যারা টিকা নিয়েছেন তারা হলেন, ডা. আহমেদ লুৎফুল মোবেন, স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানা, ট্রাফিক পুলিশের মতিঝিল বিভাগের কর্মকর্তা দিদারুল ইসলাম ও ব্রিগেডিয়ার জেনারেল এম ইমরান হামিদ।

Advertisement
Share.

Leave A Reply