fbpx

রাজবাড়ী থেকে রাজধানীগামী বাস চলাচল শুরু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজবাড়ী থেকে রাজধানীগামী পরিবহন দুইদিন বন্ধ থাকার পর আজ শনিবার (১৭ জুন) সকাল থেকে পুনরায় চলাচল শুরু করেছে। সঙ্গে প্রত্যাহার হয়েছে সব রুটে ডাকা বাস ধর্মঘট। পদ্মা সেতু দিয়ে চলাচলে বিরোধের জের ধরে এই ধর্মঘটের সূচনা।

গত বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর রাবেয়া পরিবহন, সুবর্ণ পরিবহন, সৌহার্দ্য পরিবহন, এমএম পরিবহনসহ রাজধানী ঢাকাগামী সব বাস চলাচল বন্ধ করে দেয় রাজবাড়ী জেলা বাস মালিক সমিতি। এ সময় বন্ধ হয়ে যায় গাবতলীতে অবস্থিত সব কাউন্টার বন্ধ হয়ে যায়।

এরপর গতকাল রাতে রাজবাড়ী জেলা বাস মালিক সমিতির কার্যালয়ে যৌথ সভায় রাজধানীগামী পরিবহন ও সকল রুটে বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়। পরে রাজবাড়ীর জেলা প্রশাসনের আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করা হয়।

রাজবাড়ী জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ও রাবেয়া পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রহিম লিটন বলেন, রাজবাড়ীর কোনো পরিবহন পদ্মা সেতু দিয়ে যেতে দেয়া হয় না। কিন্তু ফরিদপুরের গোল্ডেন লাইন কেন পদ্মা সেতু দিয়ে যাবে। এ কারণে আমরা পরিবহন চলাচল বন্ধ করে দেই। শুক্রবার রাতে রাজবাড়ীর সকল রুটে ঢাকাগামী পরিবহনসহ সব প্রকার বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধের ডাক দেয়া হয়।

সঙ্গে জানান, পরে রাতেই জেলা প্রশাসনের অনুরোধে ও ঈদের আগে যাত্রী হয়রানি লাঘবে সিদ্ধান্ত প্রত্যাহার করা হয়। তবে ঢাকা বাস মালিক সমিতির সঙ্গে বেঠকে সুরহা না হলে পরবর্তীতে কর্মসূচি গ্রহণ করা হবে।

Advertisement
Share.

Leave A Reply