fbpx

রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে গতকাল সন্ধ্যায় বঙ্গভবনে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাম্প্রতিক জাপান, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফরসহ প্রধানমন্ত্রী বিভিন্ন রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেছেন বলে জানিয়েছেন রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন। খবর বাসস।

জয়নাল আবেদীন জানান, সরকারপ্রধান তার সাম্প্রতিক ত্রিদেশীয় সফরের বিষয়ে রাষ্ট্রপতিকে অবহিত করেন। সফল সফরের জন্য রাষ্ট্রপতি সাহাবুদ্দিন এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানান। প্রধানমন্ত্রীর এ সফরের ফলে জাপান, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের সঙ্গে বাণিজ্য বিনিয়োগসহ দ্বিপক্ষীয় ও বহুপাক্ষিক সম্পর্ক আরো সম্প্রসারিত হবে বলে আশা প্রকাশ করেন রাষ্ট্রপ্রধান।

বঙ্গভবনের মুখপাত্র আরো জানান, বৈঠকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী একে অন্যের স্বাস্থ্যের খোঁজখবর নেন। পাশাপাশি রাষ্ট্রপতি সাহাবুদ্দিন তার লেখা বই ‘এগিয়ে যাবে বাংলাদেশ’ প্রধানমন্ত্রীকে উপহার দেন। এ সময় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল সন্ধ্যা সোয়া ৭টায় বঙ্গভবনে পৌঁছান। রাষ্ট্রপতি সাহাবুদ্দিন এবং তার সহধর্মিণী ড. রেবেকা সুলতানা ফুলের তোড়া দিয়ে তাকে স্বাগত জানান। প্রধানমন্ত্রীও রাষ্ট্রপ্রধানকে ফুলের তোড়া উপহার দেন।

Advertisement
Share.

Leave A Reply