fbpx

রিয়াল বিষে আরো নীল হবে ‘ব্লু লায়ন্স’!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নিজেদের ঘরের মাঠে রিয়াল মাদ্রিদের কাছে যেভাবে উড়ে গিয়েছিল চেলসি, তাতে ফিরতি লেগে ঘুরে দাঁড়ানো খানিকটা অবিশ্বাস্যই বটে। অপরদিকে, নিজেদের ঘরের মাঠে বায়ার্ন মিউনিখকে হারিয়ে দেয়া ভিয়ারিয়ালের সামনেও সুযোগ থাকছে আরো একটা চমক দেয়ার।

বুধবার, চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগে আছে জমজমাট দুই ম্যাচ। সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়ালের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন চেলসি। অপরদিকে, অ্যালিয়াঞ্জ আ্যরেনাতে ভিয়ারিয়ালকে আতিথ্য দেবে বায়ার্ন। দুই ম্যাচই শুরু বাংলাদেশ সময় রাত ১ টায়।

স্ট্যামফোর্ড ব্রিজে গত বুধবার কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে ৩-১ গোলের এক দারুণ জয় পায় রিয়াল। করিম বেনজেমার হ্যাটট্রিকে সেমিফাইনালের পথে অনেকটাই এগিয়ে আছে দলটি। ‘ব্লু লায়নদের’ কোচ টমাস টুখেলও নিজেদের পিছিয়ে থাকার কথা স্বীকার করে বলেছেন, “সবকিছুর বিচারে খুব একটা সম্ভাবনা নেই আমাদের। তবে অবশ্যই চেষ্টা করতে হবে। আমরা আমাদের সেরাটা দিয়ে খেলব এবং সর্বোচ্চটা দেবো।”

অপরদিকে, ইউরোপ সেরার লড়াইয়ে শেষ আটের দ্বিতীয় লেগে বায়ার্নের মাঠে খেলতে নামবে ভিয়ারিয়াল। নিজেদের ঘরের মাঠে প্রথম লেগে ১-০ গোলের জয় নিয়ে স্পেনের এই দলটি রুখে দেয় ছয়বারের ইউরোপ চ্যাম্পিয়নদের। চ্যাম্পিয়নস লিগের মঞ্চে নিজেদের সামর্থ‍্যের জানান দেয়া ‘হলুদ সাবমেরিনদের’ কোচ উনাই এমেরি জানিয়েছেন, “কোয়ার্টার-ফাইনালে আসা পর্যন্ত ঠিক আছে, কিন্তু আমি আরো এগিয়ে যেতে চাই। তাই স্বাভাবিকভাবেই এ ম্যাচটা যে খুবই কঠিন হতে যাচ্ছে এটা বুঝতে পারছি। কিন্তু এটা নিশ্চিত যে আমরা লড়াইয়ে টিকে আছি।”

Advertisement
Share.

Leave A Reply