fbpx

লুঙ্গি পরে আসায় সিনেমা দেখতে বাধা, স্টার সিনেপ্লেক্সের দুঃখ প্রকাশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর মিরপুরে অবস্থিত স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখায় বুধবার(৩ আগস্ট) এক বয়স্ক ব্যক্তিকে লুঙ্গি পরে আসায় সিনেমা দেখতে ঢুকতে দেওয়া হয়নি বলে অভিযোগ উঠেছে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরবর্তীতে জানা যায়, তিনি ‘পরাণ’ সিনেমা দেখতে এসেছিলেন।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অসংখ্য মানুষ প্রতিবাদ জানিয়েছেন। তারা জানিয়েছে লুঙ্গি পরেই তারা সিনেমা দেখতে যাবেন। ‘পরাণ’ সিনেমার পরিচালক, শিল্পীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ব্যক্তির খোঁজ করছেন। পরান টিম চান, তাকে নিয়ে একসঙ্গে বসে সিনেমাটি দেখবেন।

বিষয়টি নিয়ে যখব বেশ হইচই পড়ে গিয়েছে, তখন একটু বিপাকেই পড়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

স্টার সিনেপ্লেক্স এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, স্টার সিনেপ্লেক্স পরিবারের পক্ষ থেকে আমরা জানাতে চাই, আমরা গ্রাহকদের সঙ্গে কোনো কিছুর উপর ভিত্তি করে বৈষম্য করি না। আমাদের সংস্থায় এমন কোনো নিয়ম বা নীতি নেই যা একজন ব্যক্তিকে লুঙ্গি পরার কারণে টিকিট কেনার অধিকারকে অস্বীকার করবে। আমরা জানাতে চাই, আমাদের সিনেমা হলে সবাই নিজেদের পছন্দের সিনেমা দেখার জন্য সবসময় স্বাগতম। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত ঘটনাটি সম্ভবত একটি দুর্ভাগ্যজনক ভুল বোঝাবুঝির ফলাফল। আমরা এই ঘটনাটি ঘটতে দেখে গভীরভাবে দুঃখিত এবং আমাদের নজরে আনার জন্য সংশ্লিষ্ট পক্ষের প্রতি কৃতজ্ঞ। আমরা, স্টার সিনেপ্লেক্স পরিবার, আমাদের গ্রাহকদের সেরা সিনেমাটিক অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমরা এই ভদ্রলোককে তার পরিবারের সঙ্গে আমাদের সনি স্কয়ার শাখায় ‘পরাণ’ দেখার জন্য আন্তরিকভাবে আমন্ত্রণ জানাই। এছাড়াও, আমরা এই ঘটনাটি তদন্ত করছি যেন ভবিষ্যতে এই ধরনের ভুল বোঝাবুঝি না হয়। আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।

Advertisement
Share.

Leave A Reply