fbpx

শাহরুখের জন্য মরতে পারেন দীপিকা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শুক্রবার(৩১ মার্চ) রাতে মুম্বাইতে ছিল নিতা মুকেশ আম্বানি সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রায় গোটা বলিউড। শুধু হিন্দি সিনেমার তারকারা নয়, সুপার মডেল জিজি হাদিদ, মেইসি উইলিয়ামস, টম হল্যান্ডের মতো একাধিক হলিউড তারকা উপস্থিত ছিলেন। খবর দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

আম্বানীদের প্রত্যেকটি অনুষ্ঠানেই আলো করে থাকে বলিউড। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। তবু তাদের সকলের মধ্যে অনেকেরই নজর কেড়েছেন এক জন। যাকে দেখা মাত্র ‘মরতে পারি’ লিখলেন দীপিকা।

বেশ অনেক বলিউডে গুঞ্জন, চিড় ধরছে নাকি দীপবীরের সম্পর্কে। তবে অনুরাগীদের আশ্বস্ত করে রণবীরের হাতে হাত রেখেই অনুষ্ঠান কক্ষে প্রবেশ করেন দীপিকা পাড়ুকোন। হাসিমুখে পোজ় দিলেন  আলোকচিত্রীদের। এক কথায় চেনা ছন্দে ধরা দিলেন এই তারকা জুটি।

কালো স্যুট, সেই স্যুটের গা জুড়ে চকচকে স্ট্রাইপ। সঙ্গে পরেছেন ভি গলা শার্ট। গলায় সোনার চেইন। অনুষ্ঠানের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন বলিউড কিং। শাহরুখের এই ছবি ছড়িয়ে পড়তেই অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দেন। সেই ছবি দেখেই দীপিকা লেখেন, ‘মরতে পারি।’ শাহরুখের সহ-অভিনেত্রী মাহিরা খান লেখেন, ‘পূজা, এমনটা কেউ করে?’

Advertisement
Share.

Leave A Reply