fbpx

শুক্রবার সকালেই সড়কে গেল ১২ প্রাণ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শুক্রবার সকালে সিলেট ও বগুড়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১২ জন। স্থানীয় সংবাদমাধ্যম, পুলিশ ও ফায়ার সার্ভিস এ তথ্য নিশ্চিত করেছে।

সিলেট

শুক্রবার সকাল ৭টার দিকে সিলেট শহরতলির রশিদপুরে ঢাকা-সিলেট মহাসড়কে একটি সড়ক দুর্ঘটনা ঘটে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) বিএম আশরাফউল্লাহ তাহের সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। দুর্ঘটনায় আহত অন্তত ১৮ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

পুলিশ জানায়, সিলেট শহরতলির রশিদপুরে একটি পেট্রোলপাম্পের কাছে ঢাকা-সিলেট মহাসড়কে বিপরীত দিক থেকে আসা এনা পরিবহন ও লন্ডন এক্সপ্রেস বাস দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় দুই বাসেরই চালক নিহত হয়েছেন। নিহত ৮ যাত্রীর পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি।

বগুড়া

বগুড়ার শাজাহানপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ৪ জন নিহত হয়েছেন।

শুক্রবার সকালে উপজেলার মাঝিড়া এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে। এ সময় অন্তত আধাঘণ্টা যান চলাচল ব্যাহত হয়।

বগুড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার বজলুর রশিদ দুর্ঘটনার সত্যতা সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

নিহত দুজন হলেন– বগুড়ার শাজাহানপুর উপজেলার ডেমাজানি গ্রামের ক্ষিতিশ চন্দ্র দাসের ছেলে কালীদাস (৭২) ও ধুনট উপজেলার আনারপুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে শাহ জামাল (৩৪)। নিহত অটোরিকশার চালক ও অপর যাত্রীর পরিচয় এখনো জানা যায়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিসের সূত্র জানায়, শুক্রবার ভোরে বগুড়ার শেরপুর থেকে সিএনজিচালিত অটোরিকশা চালক তিনজন যাত্রী নিয়ে বগুড়া শহরের দিকে রওনা হন। সকাল ৬টার দিকে তিনি শাজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে পৌঁছান। এ সময় ঢাকা ছেড়ে আসা গাইবান্ধাগামী শাওন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে পেছন থেকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই যাত্রী কালীদাস, শাহ জামালসহ ৪জন নিহত হন।

বগুড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার বজলুর রশিদ জানান, তাৎক্ষণিকভাবে নিহত অটোরিকশাচালক ও এক যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

Advertisement
Share.

Leave A Reply