fbpx

প্রথম সন্তানের অপেক্ষায় তিশা-ফারুকী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পাঁচ বছরের প্রেম। মিডিয়ায় তখন গুঞ্জন ছিল শেষ পর্যন্ত ঘর বাঁধবেন তো তিশা-ফারকী? নিন্দুকের মুখে ছাই দিয়ে ২০১০ সালে সানাই বাজে এই তারকা দম্পত্তির।

এরই মধ্যে সুখে-দুখে পার হয়ে যায় ১১টি বছর। এক দশকেরও বেশি সময় এই তারকা দম্পত্তিকে সবচেয়ে বেশি যে প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল, তা হলো সন্তান নিচ্ছেন কবে?

গত ছয় মাস হঠাৎ করেই মিডিয়ার লাইট ক্যামেরা থেকে উধাও হয়ে যান তিশা। এ নিয়ে তৈরি হয় প্রশ্ন। তিশা কি তবে কাজ ছেড়ে দিয়ে সংসারী হচ্ছেন?

সব প্রশ্নের উত্তর পাওয়া গেলো। ফারুকী-তিশার ভক্তদের জন্য সুখবর এলো অবশেষে। পৌষের সন্ধ্যায় যেন উষ্ণতা ছড়ালেন এই তারকা জুটি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেরাই ঘোষণা দেন নতুন অতিথির। জানালেন সন্তানের অপেক্ষায় আছেন তারা।

মোস্তফা সরয়ার ফারুকী লিখেন, সন্তানের চোখে নিজের জন্ম হতে দেখা, একজন মা হিসেবে, একজন বাবা হিসেবে, এক অনির্বচনীয় অনুভুতিই আসলে। তিশা এবং আমি আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।’

অন্যদিকে তিশা আরেকটি পোস্টে তার অনুভূতি জানান এভাবে, আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি।’

সোশ্যাল মিডিয়ায় এখন শুভেচ্ছা আর ভক্তদের শুভকামনায় সিক্ত হচ্ছেন ফারুকী-তিশা। ঘর আলো করে ফুটফুটে সন্তান আসুক এই প্রত্যাশা সবার।

Advertisement
Share.

Leave A Reply