fbpx

সন্তান জন্মের আগে মক্কা শরীফ দেখলেন মাহি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কিছুদিন আগেই নায়িকা মাহিয়া মাহি জানিয়েছিলেন, আর মাত্র আড়াই মাস পরেই প্রথম সন্তানের মুখ দেখতে যাচ্ছেন নায়িকা। বর্তমানে আছেন সৌদি আরবে। ভক্তদের প্রশ্ন ঠিক এই মুহূর্তে মাহি কেন ওমরাহ পালনের সিদ্ধান্ত নিলেন? অনাগত সন্তানের জন্য, নাকি আছে অন্য কোন প্লান? যেখানে সবাই বলছেন সন্তান প্রসবের এত কাছাকাছি সময়ে তার কোথাও না যাওয়াই ভালো ছিলো? তবে মাহি জানিয়েছেন তার পরিকল্পনার কথা। কি সেই পরিকল্পনা?

নায়িকা খেতাবের সাথে মাহির নামের পাশে আরেক খেতাব জুড়ে গিয়েছেলো ঢালিউডে এসে, সেটি  হচ্ছে অগ্নি কন্যা। জাজের সিনেমা ‘অগ্নি’ তে অভিনয়ের সুবাদেই ভক্তদের কাছে মাহি হয়ে গেছেন অগ্নি কন্যা। তবে অগ্নি কন্যার সেই স্ফুলিঙ্গ আজ অনেকটাই ম্লান। অভিনয়ের ঝলকানি তো নেইই, এই নায়িকার শেষ কোন সিনেমা ভালো ব্যবসা করেছিল সেটাই কারও মনে আছে কিনা সন্দেহ।

বর্তমানে মাহি অভিনয়ের চেয়ে স্বামী, সংসার, ব্যবসা, রাজনীতি নিয়েই বেশি ব্যস্ত। সবকিছু মিলিয়ে অভিনয়ের বাইরেই মাহির যত ব্যস্ততা। ঠিক মা হওয়ার আগ মুহূর্তে তিনি স্বামী রাকীব সরকারের সাথে ওমরাহ করতে গেছেন সৌদি আরব।

রোববার সোশ্যাল মিডিয়া ফেসবুকে স্বামীর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন মাহি। ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ্’।

মাহি জানান, কয়েক মাস পর তার সন্তান পৃথিবীতে আসবে। তার ইচ্ছা ছিল সন্তান জন্মের আগে মহান আল্লাহতাআলার পবিত্র ঘর মক্কা শরীফটা একবার দেখবেন। এ কারণে স্বামীকে নিয়ে ওমরাহ করতে গিয়েছেন। ওমরাহ করতে গিয়ে অনাগত সন্তান ও তাদের দাম্পত্য জীবনের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন মাহি।

আপাতত সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগ পর্যন্ত কাঙ্ক্ষিত সেই দিনের অপেক্ষায় রয়েছেন। তবে এবারই প্রথম নয়, এর আগেও ওমরাহ করেছেন এ অভিনেত্রী।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/600806751501444

Advertisement
Share.

Leave A Reply