fbpx

সবার সহযোগিতায় করোনাভাইরাস নিয়ন্ত্রণে আনা সম্ভব: প্রধানমন্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জনগণের সহায়তা ছাড়া করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণ করা সম্ভব নয়, তাই সংক্রমণ নিয়ন্ত্রণে সবার সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১লা এপ্রিল বৃহস্পতিবার জাতীয় সংসদে শোকপ্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে এ আহ্বান জানান সংসদ নেতা শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ মোটামুটি নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়েছিল। কিন্তু আবার বিশ্বব্যাপী প্রাদুর্ভাব দেখা দিয়েছে। বাংলাদেশেও কিছুদিন ধরে হঠাৎ দ্রুত সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। অনেকে হয়তো মনে করছে, যেহেতু টিকা নিয়েছেন, আর কিছু হবে না। স্বাস্থ্যবিধি মানা বন্ধ হয়েছে। যত বিয়ের অনুষ্ঠান হয়েছে, সেখানে অনেকে করোনায় আক্রান্ত হয়েছে, যারা পর্যটনে গেছে, সেখানেও আক্রান্ত হয়েছে।‘

এসময়, বর্তমান পরিস্থিতি বিবেচনায় বিয়েশাদির অনুষ্ঠান না করা, জনসমাগম যাতে না হয় সেদিকে খেয়াল রাখা, পর্যটনে না যাওয়া, অযথা বাইরে ঘোরাঘুরি না করা এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চলমান সংসদের সরকারদলীয় সদস্য এবং সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে সংসদের প্রথম বৈঠকে শোকপ্রস্তাব আনা হয়। পাশাপাশি দেশের বিশিষ্টজনদের মৃত্যুতেও সংসদে শোক প্রকাশ করা হয়। সবার আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে বৃহস্পতিবারের বৈঠকের সব কার্যক্রম মুলতবি করা হয়।

Advertisement
Share.

Leave A Reply