fbpx

সানিয়ার স্বামী নেই শোয়েব!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কিছু দিন পরপরই সম্পর্ক ভাঙার গুঞ্জন ওঠে পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার। তবে এবারের গুঞ্জনটা কিছুটা শক্তপোক্তই বলা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘সানিয়ার স্বামী’ পরিচয় মুছে ফেলেছেন শোয়েব।

আর এরপর থেকেই অনেকের ধারণা, পাকিস্তানি ক্রিকেট তারকার সঙ্গে ভারতীয় টেনিস তারকার সম্পর্ক হয়তো এরই মধ্যে ভেঙে গেছে। বেশ কিছুদিন ধরে দুজনকে একসঙ্গে যাচ্ছে না বলে এই গুঞ্জন যেনো আরও পাখা পেয়েছে।

শোয়েব এই মুহূর্তে কানাডায় গ্লোবাল টি–টোয়েন্টি নিয়ে ব্যস্ত। সানিয়া বা শোয়েব কেউই এ বিষয়ে এখনো কোনো কথা বলেননি।
২০১০ সালে ভারতের টেনিস খেলোয়াড় সানিয়া আর পাকিস্তানের ক্রিকেটার শোয়েব বিবাহবন্ধনে আবদ্ধ হন। আট বছর পর এই দম্পতির ঘরে আসে ছেলে ইজান মির্জা–মালিক। বিয়ের প্রথম এক দশক ভালোই কাটলেও কিছুদিন ধরে একাধিকবার শোয়েব–সানিয়ার সংসার ভাঙা নিয়ে গুঞ্জন উঠেছে।

সানিয়ার স্বামী নেই শোয়েব!

তবে এবারের আলোচনাটা একটু বেশি হচ্ছে। কারণ ইনস্টাগ্রাম ‘বায়ো’র বর্ণনা বদলে ফেলেছেন শোয়েব। সামাজিক যোগাযোগমাধ্যমটিতে শোয়েব নিজেকে পরিচয় করিয়ে দিতেন ‘একজন সুপারউইমেন সানিয়া মির্জার স্বামী’ বলে। কিন্তু এই পরিচয়টি এখন নেই। এর বদলে আছে ‘লিভ আনব্রোকেন’। বায়োতে সন্তানের বাবা এবং অ্যাথলেট পরিচয় আগেও ছিল, এখনো আছে। নেই শুধু সানিয়ার নাম।

নেটিজেনদের মতে, সব পরিচয় আগের মতো থাকলেও স্বামী পরিচয় আড়াল করাটা ইঙ্গিতপূর্ণ। দীর্ঘদিন ধরে শোয়েব–সানিয়াকে একসঙ্গে কোনো অনুষ্ঠানে দেখা যাচ্ছে না। অনেক দিন থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রী সানিয়ার সঙ্গে কোনো ছবিও প্রকাশ করেন না শোয়েব। এ থেকে তাদের মধ্যের দূরত্ব যেনো আরও স্পষ্ট ভাবে বোঝা যায়।

Advertisement
Share.

Leave A Reply