fbpx

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে নিষিদ্ধ মোবাইল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজস্থানের মরুশহরে এখন হইহই কাণ্ড। বলি তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানী সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। বিয়ের অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন জয়সলমীরকে।

তারকা যুগলের বিয়ের আসর বলে কথা, নাচ-গান আর ঝলমলে আলোয় অতিথি আপ্যায়নের আয়োজনে কোনও কমতি থাকছে না। সিড-কিয়ারার জন্য সেজে উঠেছে সূর্যগড় প্রাসাদ। বিয়েতে আমন্ত্রিত অতিথির সংখ্যা মাত্র ১০০-১২৫ জন। অতিথিদের জন্য বিলাসবহুল সূর্যগড় প্রাসাদে ৮০টি ঘরের আয়োজন করা হয়েছে। অতিথিদের যাতায়াতের জন্য রাখা হয়েছে ৭০টি বিলাসবহুল গাড়িও। শুধু কি তাই? অতিথিদের জন্য এলাহি সব আয়োজন করেছেন তারা।

সূর্যগড় প্রাসাদের অন্দেরই রাজস্থানি লোকনৃত্য থেকে সেখানকার লোকশিল্পীদের নিয়ে থাকছে নানা আয়োজন। বসছে রাজস্থানি ওড়না, শাড়ির পসরা, থাকছে চুড়ি, পুতুলের পসরা। ইচ্ছেমতো কেনাকাটি করতে পারবেন অতিথিরা। থাকছে গল্ফ খেলার বন্দোবস্ত। অতিথিদের বিনোদনের সব ধরনের ব্যবস্থা রেখেছেন সিড-কিয়ারা।

৭ ফেব্রুয়ারি বিয়ে। তার আগে ৬ ফেব্রুয়ারি গায়ে হলুদ ও সঙ্গীতের অনুষ্ঠান। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের ছবি যাতে বাইরে না বেরোয়, সেই জন্য মূল অনুষ্ঠানের দিন মোবাইল ফোন ব্যবহারেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সূত্রের খবর, আগামী ১২ ফেব্রুয়ারি মুম্বাই ইন্ডাস্ট্রির মানুষদের জন্য রিসেপশনের আয়োজন করতে চলেছেন তারকা যুগল।

বিয়ের রাতে কিয়ারা সেজে উঠবেন ডিজাইনার মনীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গায়। আর সিদ্ধার্থ পরবেন মনীশের ডিজাইন করা শেরওয়ানি। জানা গেছে, এই রাতে হবু দম্পতিকে সাজাবেন খ্যাতনামা প্রসাধনশিল্পী লেখা গুপ্তা। তাদের বিয়ের সাজসজ্জা যাতে প্রকাশ্যে না চলে আসে তারজন্য কড়া ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, ক্যাটরিনার পরামর্শ মতো সিদ্ধার্থ বিয়ের জন্য সূর্যগড় প্যালেসকে বেছে নিয়েছে। করণ জোহর, মনীশ মালহোত্রা, শহীদ কাপুর, মীরা রাজপুত, আকাশ আম্বানি ও তার স্ত্রী শ্লোকা মেহতা ইতিমধ্যে পৌঁছে গেছেন রাজস্থানের এই মরুশহরে।

Advertisement
Share.

Leave A Reply