fbpx

স্টার সিনেপ্লেক্সের টিকিট কিনলেই পাবেন ৫০% ক্যাশব্যাক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

স্টার সিনেপ্লেক্সের দর্শকদের জন্য আসছে নতুন অফার, নতুন চমক। বিশেষ অফার নিয়ে মেঘনা ব্যাংকের সঙ্গে বিশেষ চুক্তি স্বাক্ষর করেছে জনপ্রিয় সিনেমা হল স্টার সিনেপ্লেক্স। এক্ষেত্রে মেঘনা ব্যাংকের ভিসা এবং ক্রেডিট কার্ডধারীরা স্টার সিনেপ্লেক্সের টিকিট কিনলে ৫০% ক্যাশব্যাক পাবেন।

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ জানান, ফেব্রুয়ারি মাসজুড়ে এ অফারটি চলবে।

স্টার সিনেপ্লেক্সের সকল শাখার জন্য অফারটি প্রযোজ্য থাকবে। স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান এবং মেঘনা ব্যাংকের পক্ষে এসইভিপি, হেড অফ রিটেইল ব্যাংকিং মোঃ আরিফুল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন।

মাহবুব রহমান বলেন, ‘ সিনেপ্লেক্স বরাবরই দর্শকদের চাহিদা এবং সুযোগ- সুবিধাকে প্রাধান্য দেয়। দর্শকরা যেন নিজেদের কাঙ্খিত সিনেমাগুলো বাড়তি আনন্দ নিয়ে উপভোগ করতে পারেন সেজন্যই এমন অফার। দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। পথচলার শুরুথেকে দর্শকদের ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে এগিয়ে চলেছে স্টার সিনেপ্লেক্স। তাই দর্শকদের জন্য এ ধরনের অফার দিতে পেরে আমরা আনন্দিত। আগামীতেও এরকম আকর্ষণীয় বিভিন্ন অফার নিয়ে আসার চেষ্টা থাকবে আমাদের।’

Advertisement
Share.

Leave A Reply